পিএসজিতে আর খেলতে চান না নেইমার, গত সপ্তাহেই ক্লাবকে জানিয়ে দিয়েছিলেন সেটা। নতুন ক্লাবও খুজতে বলেছেন ম্যানেজমেন্টকে। সেই সুযোগটি নিতে চাইছে সৌদি ক্লাব আল-হিলাল। নেইমারকে নিয়ে আল-হিলালের আলোচনায় অগ্রগতি হয়েছে বলে জানিয়েছেন দলবদলের বাজারে বিশ্বস্ত সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো।

এই সাংবাদিক আরও জানান, নেইমারের আলোচকদের কাছে অফিশিয়াল কাগজপত্র পাঠানো হয়েছে। এখন সবকিছু নির্ভর করছে ব্রাজিলিয়ান নাম্বার দশের ওপর, তিনি কী করতে চান।

২০১৭ সালে রেকর্ড চুক্তিতে বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। ব্রাজিলিয়ান এই খেলোয়াড়কে পুনরায় পেতে আশাবাদী ছিল বার্সেলোনাও। নেইমারও বার্সেলোনায় যেতে চান। তবে, বার্সা নেইমারকে ৭০ মিলিয়ন পাউন্ডের মতো বিশাল মূল্যে নিতে চায় না বা সামর্থ্য নেই। খবর ইংলিশ গণমাধ্যম দ্য সানের।

নেইমারের চেলসি যাওয়া নিয়েও বেশ গুঞ্জন তৈরি হয়েছিল। খেলোয়াড়ের প্রতিনিধির সঙ্গে নাকি আলোচনাও করেছিল চেলসি। তবে জানা গেছে, চেলসির কোচ মউরিসিও পচেত্তিনো তার পুরনো শিষ্যকে দলে আনতে চান না। পুরনো তারকাদের বদলে প্রতিভাবান তরুণদের দলে ভেড়াতে চান তিনি।

বড়সড় বাজেট নিয়েই নেইমারকে পেতে মাঠে নেমেছে আল-হিলাল। যদিও কালিদু কুলিবালি, রুবেন নেভেস, সার্জেজ মিলিঙ্কোভিচ-স্যাভিচ এবং ম্যালকমের মতো তারকাদের দলে নিতে এরই মধ্যে ১৫০ মিলিয়ন পাউন্ডের মতো খরচ করে ফেলেছে দলটি।