সৌদি আরবের লিগে একের পর এক গোল করেই যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এবার আল ওখদুদের বিপক্ষে করলেন জোড়া গোল। তার জোড়া গোলে উড়ল আল নাসরও। রিয়াদে অনুষ্ঠিত এই ম্যাচে আল ওখদুদকে ৩-০ গোলে হারিয়েছে আল নাসর।

রোনাল্ডোর কাছ থেকে যে ধরনের গোল আশা করেন সমর্থকরা, শুক্রবার রাতে রিয়াদে তেমনই একটি গোল উপহার দিয়েছেন তিনি। দুই গোলের শেষটি ছিল সেই অসাধারণ গোল।

ম্যাচের ১৩তম মিনিটেই এগিয়ে যায় আল নাসর। সামি আল নাজি গোল করে প্রথমে এগিয়ে দেন আল নাসরকে। ম্যাচের শেষ দিকে এসে ৩ মিনিটের ব্যবধানে দুই গোল করেন রোনাল্ডো।

পর্তুগিজ এই স্ট্রাইকার প্রথম গোল করেন ৭৭ মিনিটে। অ্যালেক্স টেলেসের ক্রস থেকে বল পেয়ে আল ওখদুদের গোলরক্ষক পাওলো ভিতরকে পরাস্ত করেন সিআর সেভেন। পোস্ট থেকে কিছুটা দূরে বল রিসিভ করেন তিনি। এর পর খুব দুরূহ অ্যাঙ্গেল থেকে দুর্দান্ত এক শটে প্রতিপক্ষের জালে বল জড়ান সিআর সেভেন।

এর পরের গোলটাই ছিল সবচেয়ে দর্শনীয়। যেটা সত্যিই রিয়াদে খেলা দেখতে আসা সমর্থকদের চোখ জুড়িয়ে দিয়েছিল। গোলরক্ষক ভিতর পোস্টের সামনে অনেকটাই এগিয়ে এসেছিলেন একটি আক্রমণ ঠেকানোর জন্য। কিন্তু বল চলে যায় সোজা রোনাল্ডোর কাছে। এর পরই অসাধারণ একটি লব করেন তিনি। যেটা গোলরক্ষক ও ডিফেন্ডারদের মাথার ওপর দিয়ে গিয়ে সোজা আশ্রয় নেয় পোস্টের ভেতর। ৩৫ গজ দূর থেকে নেওয়া তার এই লবটি মন ভরিয়ে দেয় দর্শক-সমর্থকদের।

চলতি মৌসুমে ১৩ ম্যাচে রোনাল্ডোর এটি ১৫তম গোল। আর এই জয়ের ফলে আল নাসর উঠে এসেছে দ্বিতীয় স্থানে। ১ পয়েন্ট এগিয়ে আল হিলাল। তারা ম্যাচও খেলেছে একটি কম। ১৪ ম্যাচে আল নাসরের পয়েন্ট ৩৪। ১৩ ম্যাচে আল হিলালের পয়েন্ট ৩৫।