প্রথম দেখাতে ছোটপর্দার পরিচিত মুখ মেহজাবিন চৌধুরী ভেবেই ভুল করে বসবেন সবাই। কিন্তু মেহজাবিন নয়, মালাইকা চৌধুরী। শোবিজেও তার অভিষেক হয়ে গেছে। দেখতে কিন্তু একেবারে মেহজাবিনের মতোই, অনেকে তার “কার্বন কপি” বলেও মন্তব্য করেন। মালাইকা চৌধুরী আসলে মেহজাবিন চৌধুরীর ছোট বোন।

বৃহস্পতিবার একটি বিজ্ঞাপনে অভিনয়ের মধ্য দিয়ে বড় বোনের পথ ধরে শোবিজে পা রাখলেন মালাইকা।

ত্বকের রঙ ফর্সাকারী ক্রিমের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন মালাইকা। এটি নির্মাণ করেছেন আদনান আল রাজীব। বিজ্ঞাপনচিত্রটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশও করা হয়েছে।

ছোট বোনের অভিষেক বিজ্ঞাপনটি ফেসবুকে পোস্ট করে মেহজাবিন চৌধুরী লেখেন, টিভিসিতে অভিষেকের জন্য মালাইকা তোমাকে অভিনন্দন। তুমি অসাধারণ।

মেহজাবিনের বোনকে পর্দায় দেখে উচ্ছ্বাস প্রকাশ করেছেন নেটিজেনরা। কেউ কেউ দাবি করেছেন, দুই বোনকে একসঙ্গে একফ্রেমে দেখতে চাই। মালাইকা চৌধুরী বর্তমানে রাজধানীর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন।

মেহজাবিনরা তিন বোন ও দুই ভাই। বোনদের মধ্যে সবার ছোট মালাইকা। শৈশব থেকে মেহজাবিনকে দেখে বড় হয়েছেন মালাইকা। পরিবারের অন্যদের চেয়ে মালাইকার বেশি সময় কেটেছে মেহজাবিনের সঙ্গে। তার কাছে বোনই আদর্শ। বোনের মতো করে সামনে এগিয়ে যেতে চান। বোনের কাছ থেকে অভিনয়ের প্রাথমিক তালিমটা নিয়েছেন।