ভারতীয় বাংলা টেলিভিশন সিরিয়ালের পরিচিত মুখ প্রিয়াঙ্কা মিত্র। ‘খড়কোটো’ ধারাবাহিকে ‘চিনি’ চরিত্রে অভিনয় করে বেশি খ্যাতি কুড়িয়েছেন তিনি। দর্শকরা তাকে ‘চিনি’ নামেই বেশি চেনেন। মাঝে দুই বছর ইন্ডাস্ট্রিতে অনুপস্থিত ছিলেন তিনি। সম্প্রতি একটি ধারাবাহিকের মাধ্যমে নিজ ভুবনে ফিরেছেন এই নায়িকা।

অভিনয়ে ফিরেই এক প্রযোজকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন প্রিয়াঙ্কা। তার ভাষায়—‘আমাকে উত্ত্যক্ত করে ছেড়েছিলেন পরিচালক-প্রযোজক। সমানে ফোনে খারাপ খারাপ মেসেজ দিতো। সেসব প্রস্তাবে রাজি না হওয়ায় সেটে সাংঘাতিক হেনস্থা করা হয়েছিল। ভয়ে জড়োসড়ো হয়ে থাকতাম, বাড়ি ফিরে কাঁদতাম।’

প্রিয়াঙ্কা ‘ছদ্মবেশী’ ধারাবাহিকে প্রথম অভিনয় করেন। এ ধারাবাহিক থেকে আকস্মিকভাবে সরে দাঁড়ান তিনি। তার অভিযোগের তীরও এ নাটকের পরিচালক-প্রযোজকের বিরুদ্ধে। এ নিয়ে কয়েক দিন ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে আলোচনা চলছে। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ধারাবাহিকটির প্রযোজক সুশান্ত দাস।

প্রযোজকের দাবি—সস্তা প্রচার পেতে এমন কাণ্ড ঘটিয়েছেন নায়িকা। তা উল্লেখ করে সুশান্ত দাস ফেসবুক পোস্টে লেখেন— ‘প্রিয়াঙ্কা মিত্র আপনি ভুল চাল দিয়ে ফেললেন, বিখ্যাত হওয়ার উপায় হিসেবে যে পথে হাঁটলেন তা বোকামি। কারণ ইন্ডাস্ট্রিতে সুশান্ত দাস গুরুত্বপূর্ণ লোক নয়, যার সঙ্গে নাম জড়ালে আপনি বিখ্যাত হয়ে যাবেন, তার চেয়ে অভিনয়টা মন দিয়ে করুন।’

প্রিয়াঙ্কার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকিও দেন প্রযোজক। সুশান্ত দাসের বিরুদ্ধে আনা এই অভিযোগে হতবাক অনেকেই। অভিযোগের নিশানায় থাকা প্রযোজক সুশান্ত দাসের পাশে দাঁড়িয়ে মুখ খুলতে দেখা গিয়েছে টলিউডের একাধিক অভিনেতা এবং অভিনেত্রীদেরও।