পরনে কালো স্পোর্টস ব্রা ও চাপা হাফ প্যান্ট। চুল উস্কোখুস্কো। মুখে ক্লান্তির ছাপ, তবে পায়ের দিকে তাকালেই চোখে পড়বে পা জুড়ে থাকা ব্যান্ডেজ। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার এমনই বিধ্বস্ত অবস্থার ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। কিন্তু হঠাৎ কী হল প্রিয়াঙ্কার?

এখন হলিউডে ভালই নামডাক তার। নামের পাশে আন্তর্জাতিক তারকার তকমা যেন জ্বলজ্বল করছে। ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন কিয়ানু রিভস, ডোয়েন ‘দ্য রক’ জনসন, রিচার্ড ম্যাডেনের মতো তাবড় তারকাদের সঙ্গে। ইদ্রিস এলবা ও জন সিনার সঙ্গে ‘হেড অফ স্টেট’ সিরিজে দেখা যেতে চলেছে তাকে। রুশো ব্রাদার্স পরিচালিত ‘সিটাডেল’ সিরিজে শেষ দেখা গিয়েছিল তাকে। প্রশংসিত হয়েছে প্রিয়াঙ্কার কাজ। বিশেষ করে অ্যাকশন দৃশ্যগুলিতে। এ বার নতুন কাজের প্রস্তুতি শুরু করেছেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে জানা যায় ‘সিটাডেল’-সিরিজে যেমন অ্যাকশন করেছেন, নতুন সিরিজেও তারই পুনরাবৃত্তি হতে চলেছে। ফের স্পাই থ্রিলারে অভিনয় করছেন এই অভিনেত্রী। সেই কারণেই পায়ে ব্যান্ডেজ। অ্যাকশন দৃশ্যে অভিনয় করা যে খুব সহজ নয়, সেই ধারণা ‘সিটেডেল’ করেই স্পষ্ট হয়ে গিয়েছে তার। এ বার তাই বাড়তি সতর্কতা নিয়েছেন অভিনেত্রী।

শুটিং ফ্লোর থেকে টুকরো টুকরো ছবি নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে ভাগ করে নিয়েছেন। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, এই পা দুটোর উপর অনেক চাপ পড়েছে।

উল্লেখ্য, সম্প্রতি গায়িকা বিয়োন্সের অনু্ষ্ঠানে মা মধু চোপড়ার সঙ্গে দেখা যায় অভিনেত্রীকে। সেখানে প্রিয়াঙ্কার নানা মুহূর্তে ছবি ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে।