সম্প্রতি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার তারকা জুটি নয়নতারা ও বিগনেশ শিবান। কিন্তু এরপরই আইনি জটিলতায় তারা।

গত ৯ জুন বিয়ে করেছেন নয়নতারা ও বিগনেশ। পরবর্তী সময়ে তিরুপাতি মন্দিরে যান এই জুটি। সেখানেই ঘটে বিপত্তি। মন্দিরে জুতা পায়ে প্রবেশ ও ফটোশুট করায় দেবতা ভেঙ্কটেশ্বরার অনুসারীদের তোপের মুখে পড়েছেন তারা। শুধু তাই নয়, তাদের আইনি নোটিশও পাঠানো হয়েছে।

যদিও এটি অনিচ্ছাকৃত ভুল উল্লেখ করে ক্ষমা চেয়েছেন বিগনেশ ও নয়নতারা। এই চিত্র পরিচালকের দাবি, বিয়ের আসর থেকে সরাসরি মন্দিরে যান তিনি ও নয়নতারা। আর তাদের ছবি তুলতে সবাই হুড়োহুড়ি করায় জুতার বিষয়টি ভুলেই গিয়েছিলেন তারা। তার ভাষায়, ‘আমাদের আত্মীয়স্বজনের পাশাপাশি অনেক ফটোসাংবাদিক সেখানে ভিড় করছিল। ফটোশুট আমাদের সুন্দর মুহূর্ত ধরে রাখার উদ্দেশ্যে করা হয়েছে। অন্য কোনো উদ্দেশ্য এখানে ছিল না। সত্যি বলতে গত মাসে পাঁচবার আমরা সেখানে গিয়েছি।। এই পবিত্র স্থানেই বিয়ে করতে চেয়েছিলাম। কিন্তু নানা প্রতিবন্ধকতার কারণে পারিনি।’

কয়েক বছর ধরেই বিগনেশ শিবানের সঙ্গে প্রেম করছিলেন নয়নতারা। অনেকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, তারা বিয়ে করতে চলেছেন। সম্প্রতি সেই গুঞ্জনই সত্যি হলো। বিয়ের মাধ্যমে সম্পর্কের পরিণতি আনলেন এই জুটি। কিন্তু জীবনের নতুন ধাপের শুরুতেই বিতর্কে তারা।