২ কিশোরীর ধর্ষক চালক-কনডাক্টর গ্রেফতার

রাজধানীর দক্ষিণ মুগদায় দুই কিশোরীকে আটকে ধর্ষণ করেছে বাসের চালক ও কনট্রাকটর। এ ঘটনায় মুগদা থানা পুলিশ তাদের গ্রেফতার করেছে। নির্যাতিতা দুই তরুণীর একজনের বয়স ১২ বছর অপরজনের বয়স ১৩ বছর। উভয়কেই উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

আজ শনিবার দুপুরে দুই ধর্ষককে গ্রেফতার করা হয়।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় দুই তরুণী তাদের কর্মস্থল ডেমরার ডাগর এলাকা থেকে বাসায় ফেরার জন্য বাসে উঠে। পরে বাসের চালকসহ আরো দুইজন তাদের ফুসলে দক্ষিণ মুগদার সিঙ্গাইর গলির একটি বাসার তৃতীয়তলায় নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। গ্রেফতারকৃতরা রাজধানীর লাব্বাইক পরিবহন নামক সিটিং সার্ভিস বাসের পরিবহনকর্মী। ঘটনার শিকার দুই কিশোরীই ডাগর এলাকার বামুদিয়া বালুর মাঠের কাছে একটি ফ্যান তৈরির কারখানায় কাজ করতো।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মুগদা থানার এসআই কামরুল ইসলাম, এই ঘটনায় মুগদা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। মামালার কর্মকর্তা (আইও) হিসেবে নিযুক্ত হয়েছেন এসআই মোস্তাফিজুর রহমান। গ্রেফতারকৃতরা হলেন- বাসের চালক আহমেদুল শেখ (২৮) এবং হেলপার কনট্রাকটর হাসনাইন (২৩)।

মামলা তদন্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, গ্রেফতারকৃত দুজনকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এরপর তাদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে। তাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা নম্বর হলো ১৮।

You Might Also Like