জয় পেয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব

গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে ৭ উইকেটের জয় পেয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। রোববার দিল্লি ডিয়ার ডেভিলসের বিপক্ষে তের ওভার পাঁচ বলেই জয় পায় প্রীতি জিনতার দলটি।

গ্রুপ পর্বে ১৪ ম্যাচে ১১তম জয় নিয়ে শীর্ষে রয়েছে পাঞ্জাব এব ১৪ ম্যাচে ৯ জয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বর তালিকায় কলকাতা নাইট রাইডার্স। আগামী ২৭ মে মঙ্গলবার কলকাতার ইডেন গার্ডেনে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে নাইটদের মুখোমুখি হবে পাঞ্জাব।

জয়ের জন্য ১১৬ রানের লক্ষ্যে খেলতে নেমে ১৩.৫ ওভারেই জয়ের দেখা পায় পাঞ্জাব। তৃতীয় উইকেট জুটিতে মানান ভোহরা ও ডেভিড মিলারের ৯৬ রানের উপর ভর করে ৭ উইকেট হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় প্রীতির দল। এই দিন গ্লেন ম্যাক্সওয়েল কোনো রান না করেই সাজঘরে ফেরেন। দলের পক্ষে মানান ভোহরা ৩৮ বলে ৪ চার ও ২ ছক্কায় ৪৭ রানের ইনিংস খেলে ম্যাচ সেরা নির্বাচিত হন। ডেভিড মিলার ৩৪ বল মোকাবিলা করে ৪টি চার ও ২টি ছক্কায় সমান ৪৭ রান করে অপরাজিত থাকেন।

এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ১৮.১ বল খেলে মাত্র ১১৫ রানেই গুটিয়ে যায় দিল্লি। দলের পক্ষে অধিনায়ক কেভিন পিটারসেন ৪১ বলে ৯ চারের সাহায্যে সর্বোচ্চ ৫৮ রান করেন। এছাড়া দীনেশ কার্তিক ৭ বলে ১৩ রান করেন।

পাঞ্জাবের হয়ে  আওয়ানা ১৫, অক্ষর প্যাটেল ২৮, মিচেল জনসন ২৭ ও কারানবির সিং ২২ রানে দুটি করে উইকেট দখল করেন।

You Might Also Like