নিউইয়র্কে পৌঁছেছেন সাদেক হোসেন খোকা

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের অন্যতম সহ-সভাপতি, ঢাকা মহানগর বিএনপি’র আহ্বায়ক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা চিকিৎসার জন্য নিউইয়র্ক সফরে গেছেন। তিনি গত ২৪ মে শনিবার সকাল সাড়ে ৮টার দিকে জন এফ কেনেডী (জেএফকে) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছলে যুক্তরাষ্ট্র বিএনপি ও ছাত্রদলের নেতৃবৃন্দ তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভ্যর্থনা জানান।

জেএফকে বিমানবন্দরে সাবেক মন্ত্রী সাদেক হোসেন খোকাকে অভ্যর্থনা জানান যুক্তরাষ্ট্র বিএনপি’র সাবেক যুগ্ম আহ্বায়ক ও যুক্তরাষ্ট্র জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি মিল্টন ভূঁইয়া, যুক্তরাষ্ট্র বিএনপি’র সাবেক যুগ্ম সম্পাদক গিয়াস আহমেদ, যুক্তরাষ্ট্র জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি আতাউর রহমান আতা, যুবদল নেতা একে আজাদ, দেলোয়ার হোসেন শিপন, মোহাম্মদ ফয়সাল প্রমুখ নেতৃবৃন্দ। এছাড়াও তার স্বজনরা বিমানবন্দরে উপস্থিত ছিলেন।

জানা গেছে, বিএনপি নেতা সাদেক হোসেন খোকা বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছেন এবং চিকিৎসার্থে নিউইয়র্ক সফরে এসেছেন। এটা তার ব্যক্তিগত সফর। তিনি বিমানবন্দর থেকে সরাসরি এলমহার্স্টস্থ তার বোনের বাসায় উঠেন। সূত্র মতে, চিকিৎসকের পরামর্শের উপর নির্ভর করছে তিনি কতদিন নিউইয়র্ক অবস্থান করবেন। তার শারীরিক সুস্থ্যতার উপর নির্ভর করছে তিনি যুক্তরাষ্ট্র বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজিত সভা-সমাবেশে যোগ দেবেন কিনা।

You Might Also Like