অপহৃতদের উদ্ধারের দাবিতে নারায়ণগঞ্জে সড়ক অবরোধ : আইনজীবীদের আদালত বর্জন

নারায়ণগঞ্জ আদালত চত্বর থেকে অপহৃত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নজরুল ইসলামসহ ৫ জনকে উদ্ধারের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছেন কাউন্সিলরের সমর্থকেরা। এছাড়া নিখোঁজ জ্যেষ্ঠ আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়ির চালককে উদ্ধারের দাবিতে আদালত বর্জন করে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধ করেছে জেলা আইনজীবী সমিতি। এ ঘটনায় শহরে থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থলে র‌্যাব ও পুলিশ সদস্য মোতায়েন রয়েছে।

সোমবার দুপুর পৌনে ১২টার দিকে কাউন্সিলর নজরুল ইসলামকে উদ্ধারের দাবিতে তার সমর্থকেরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন। মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

এর আগে জ্যেষ্ঠ আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়ির চালককে উদ্ধারের দাবিতে সকালে জেলা আইনজীবী সমিতি আদালতপাড়ায় মিছিল ও সমাবেশ করে। পরে আইনজীবীরা আদালত বর্জন করে মহাসড়ক অবরোধ করেন। অবরোধ শেষে আইনজীবীরা নারায়ণগঞ্জের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের কাছে স্মারকলিপি দেবেন।

এদিকে, চন্দন কুমার ও তার গাড়ির চালক নিখোঁজের ঘটনায় তার ভাতিজা আইনজীবী অরুনাথ সরকার রাতে ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

You Might Also Like