বহিষ্কৃত ও পদবঞ্চিতরা জন্মদিনের কেক কাটলেন

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিনের কেক কাটলেন জাতীয়তাবাদী ছাত্রদলের বহিষ্কৃত ও পদবঞ্চিত নেতারা।

জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে বৃহস্পতিবার তারেক রহমানের ৫০তম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সহ-সভাপতি আবু সাঈদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন, সাবেক সহ-সভাপতি জাবেদ হাসান স্বাধীন, তরুণ দে, সাবেক যুগ্ম সম্পাদক ফেরদৌস আহমেদ মুন্না, তরিকুল ইসলাম টিটু, নুরুজ্জামান মুকিত লিংকন, রুহুল হক মনি, মাহবুবুল আজম, রকিবুল হাসান রয়েল, রবিউল হাসান সবুজ, রফিকুল ইসলাম রফিক, মাহবুবুল কাদির সাগর, হুমায়ুন কবির, আসাদুজ্জামান মিয়া, গাজী রেজয়ানুল হক রিয়াজ, আনিসুর রহমান রানা, দবির উদ্দিন তুষার, সাবেক যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন মিঠু প্রমুখ।

এ ছাড়া বর্তমান কমিটির সহ-সভাপতি আব্দুল ওহাব, সাদিউল কবির নিরব, যুগ্ম সম্পাদক বায়েজীদ আরেফিন, মাহবুবুর রহমান পালাশ, পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক স্বপন মন্ডল, সহ-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সুলতান মাহমুদ তুষার, সহ-সাংগঠনিক সম্পাদক সঞ্চয় দে রিপন, আনিসুর রহমান সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগর ছাত্রদলের উত্তর ও দক্ষিণের নেতাকর্মীরাও অনুষ্ঠানে অংশ নেন। এ ছাড়া সরকারি তিতুমীর কলেজ, ঢাকা কলেজ ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতাকর্মীরাও এতে অংশ নেন।

অনুষ্ঠানে তারেক রহমানের জন্মদিন উপলক্ষে ২৫ পাউন্ড কেক কাটা হয়।

উল্লেখ্য, ছাত্রদল নতুন কমিটি ঘোষণার পর এ কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ দেখানোর অভিযোগে আবু সাঈদ, আনিসুর রহমান তালুকদার খোকন ও গাজী রেজওয়ান রিয়াজকে বহিষ্কার করা হয়। ফেরদৌ মুন্না, তরিকুল ইসলামসহ সাতজনকে শোকজ করা হয়।

You Might Also Like