৫ সেপ্টেম্বর ‘লাভ স্টেশন’

‘লাভ স্টেশন’ সিনেমাটি মুক্তি পাচ্ছে ৫ সেপ্টেম্বর। এটি পরিচালনা করেছেন শাহাদত হোসেন লিটন। এর মাধ্যমে ঢালিউডে অভিষেক ঘটতে যাচ্ছে নতুন নায়িকা মিষ্টি জান্নাতের। এ সময়ের সম্ভাবনাময় তারকা বাপ্পির বিপরীতে অভিনয় করেছেন তিনি। এখানে তার চরিত্র কাজল ও বাপ্পি অভিনয় করেছেন নিবিড় চরিত্রে।

সিনেমার গল্পে দেখা যাবে, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পরীক্ষা শেষ করে নিজের শহর চট্টগ্রামে যাওয়ার পথে নিবিড়ের সঙ্গে রেলস্টেশনে দেখা হয় ঢাকার স্থায়ী বাসিন্দা কাজলের সঙ্গে। স্বভাব অনুযায়ী ট্রেনের টিকিট কাউন্টারেই মেয়েদের সঙ্গে দুষ্টুমি করতে থাকে নিবিড়। তার ওই বিষয়টি বাড়াবাড়ি মনে হতে থাকে লাইনে থাকা কাজলের। নাটকীয়তার শুরু এখান থেকেই। এরপর ট্রেন বিলম্ব, বিভিন্ন ঘটন-অঘটনে ক্রমেই আকর্ষণীয় হয়ে ওঠে পুরো স্টেশন।

নাটকীয়তা আরও জমে ওঠে যখন কাজল ও নিবিড়ের পাশাপাশি সিট পড়ে। জীবনের প্রথম সিনেমা নিয়ে মিষ্টি জান্নাত বলেন, ‘আমার কিছু বলা একদম বোকামিই হবে। আমার একটিই প্রত্যাশা, শুরুটা যেন জমজমাট হয়। মূলত এ টার্গেট নিয়েই আমার চলচ্চিত্রে আসা।‘ এতে আরও কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন আলেকজান্ডার বো, শাহনূর, মারুফ আকিব, কাজী হায়াত, রেহেনা জলি, রাশেদা চৌধুরী প্রমুখ।

You Might Also Like