বৃহষ্পতিবার এটিএন বাংলায় ‘ক্যানকা কমেডি আওয়ার’

এটিএন বাংলার জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ক্যানকা কমেডি আওয়ার’-এর পরবর্তী পর্বটি প্রচারিত হবে আগামী ২১শে অগাস্ট বৃহষ্পতিবার রাত ১১টায় (নিউ ইয়র্ক সময় বেলা ১টা)। সাঈদ তারেকের পরিকল্পনা গ্রন্থনা ও পরিচালনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন অভিনেত্রী হোমায়রা হিমু।
কমেডি আওয়ারের এই পর্বে রয়েছে কৌতুকশিল্পী সিডর সুমন, কাজী ফয়সাল, লিটন খন্দকার, সৌরভ, সোলায়মান, জহিরুল প্রমুখের কৌতুক নকশাসহ শ ম আজিজ, নজরুল শাহিন, হিটলার রানা, রুহুল আমিন, আইরিন অধিকরি, উত্তম, বীথি দেবনাথ, সুলতান সেলিম, আশরাফ কবির, ফারুখ মল্লিক প্রমুখ অভিনীত মজার নাট্যাংশ। রয়েছে ঘুষ বিষয়ক ধারাবাহিক ‘গোলাম আলী ধুরের’ পরবর্তী পর্ব। নিজের গাওয়া মজার গানের সাথে নাচ পরিবেশন করেছেন কৌতুকশিল্পী কাজল। এছাড়াও রয়েছে চার্লি চ্যাপলিনের মজার ক্লিপিং, ফানিয়েস্ট হোম ভিডিও, চুটকি বলার আসরসহ নানা নিয়মিত আয়োজন। জমকালো নাচ পরিবেশন করেছেন নৃত্যশিল্পী স্বর্ণ এবং বৃস্টি।

এটিএন বাংলার কারিগরী সহযোগীতায় স্টার এন্টারটেইনমেন্ট ইন্টারন্যাশনাল প্রযোজিত এবং ‘সাঈদ তারেক প্রডাকসন্সে’র ব্যানারে নির্মিত ‘ক্যানকা কমেডি আওয়ারে’র প্যানেল প্রযোজক মুকাদ্দেম বাবু। অনুষ্ঠানটি প্রচারিত হয় প্রতি মাসের প্রথম এবং তৃতীয় বৃহষ্পতিবার রাত ১১টায়। এই পর্বটি পূন:প্রচারিত হবে শুক্রবার দিনগত রাত অর্থাৎ শনিবার (২৩ আগস্ট) ভোররাত সাড়ে ৪টায় (নিউ ইয়র্ক সময় শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টা)।

You Might Also Like