ন্যান্সি শঙ্কামুক্ত!

সুস্থ হয়ে উঠছেন অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়া জনপ্রিয় সঙ্গীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি।

আজ সোমবার আগের চেয়ে অনেক বেশি সুস্থ বোধ করায় তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হয়েছে।

হাসপাতালের করপোরেট কমিউনিকেশন শাখার এজিএম সাইফুর রহমান লেনিন জানান, বিকেল চারটার দিকে ন্যান্সিকে আইসিইউ থেকে কেবিনে পাঠানো হয়ছে।

লেনিন আরো বলেন, ন্যান্সি এখন অনেকটা সুস্থ হয়ে উঠেছেন। তিনি শঙ্কামুক্ত। খেতে পারছেন স্বাভাবিক খাবারও। চিকিৎসক মোহাম্মদ ফরহাদ উদ্দীনের তত্ত্বাবধানে চলছে তার চিকিৎসা।

এর আগে আজ সকালে সাইফুর রহমান লেনিন জানিয়েছিলেন, শঙ্কা কাটিয়ে উঠেছেন ন্যান্সি। চাইলে তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা যায়। তবে কেবিনে স্থানান্তর করলে দর্শনার্থীদের ভীড়ে তার বিশ্রাম ব্যাহত হতে পারে, তাই এখনই তাকে কেবিনে পাঠানো হচ্ছে না।

মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ সেবনের কারণে গতকাল পর্যন্ত ন্যান্সি ঘোরের মধ্যে ছিলেন। তবে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, আজ সেই অবস্থা থেকে অনেকটাই কমে এসেছে।

অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়া ন্যান্সিকে শনিবার সন্ধ্যা ৭টার দিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেদিন রাতেই নিয়ে আসা হয় ঢাকা মেডিকেল কলেজে। পরে রোববার সকালে ন্যান্সিকে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়।

ন্যান্সি নিজেই চিকিৎসকদের জানান, শনিবার দুপুর ১টা থেকে দেড়টার মধ্যে দুই দফায় ৪০টি ও ২০টি করে মোট ৬০টি ঘুমের ওষুধ খেয়েছেন তিনি।

ন্যান্সি কেন ঘুমের ওষুধ সেবন করেছেন- এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে বিভিন্ন ধরণের তথ্য দেওয়া হচ্ছে। যদিও এ বিষয়ে ন্যান্সি বা তার পরিবারের পক্ষ থেকে কোনো মন্তব্য করা হয়নি।

You Might Also Like