অর্ধ শতাধিক শিল্পী নিয়ে এটিএন বাংলার ম্যাগাজিন ‘ক্যানকা কমেডি আওয়ার’ ঈদ ষ্পেশাল

এটিএন বাংলার এবারের ঈদ আয়োজনের অন্যতম আকর্ষন জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ক্যানকা কমেডি আওয়ার’-এর ঈদ ষ্পেশাল প্রচারিত হবে ঈদের ৫ম দিন ২রা আগষ্ট শনিবার রাত ১১টা ৪০ মিনিটে (নিউ ইয়র্ক সময় দুপুর ১টা ৪০ মিনিট)। সিনিয়র সাংবাদিক ও বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব সাঈদ তারেকের পরিকল্পনা গ্রন্থনা ও পরিচালনায় এই বিশেষ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন জনপ্রিয় অভিনেত্রী হুমাইরা হিমু।
ঘন্টাকালব্যাপী শুধুই কমেডি আর হাসি আনন্দের এই বিশেষ পর্বে অংশগ্রহন করেছেন অর্দ্ধ শতাধিক শিল্পী। জমজমাট আড্ডায় মেতেছেন সেকাল এবং একালের চার নায়ক-নায়িকা ফারুখ, অঞ্জনা, রতœা এবং শম্পা। জনপ্রিয় গানের সাথে দু’টি নাচ পরিবেশন করেছেন চিত্রনায়ক ফাহিম এবং শান্তু ও চিত্রনায়িকা নিঝুম এবং বৃস্টি। কৌতুকশিল্পী কাজলের রম্যগীতির সাথে নাচ, রম্যসঙ্গীতশিল্পী অর্জুন কুমার বিশ্বাসের রম্যগীতি পরিবেশনাসহ এই মজার অনুষ্ঠানে কৌতুক পরিবেশন করেছেন অভিনেতা হাসান জাহাঙ্গীর এবং সিদ্দিক। কৌতুক নাট্যাংশে অভিনয় করেছেন শ ম আজিজ, রুহুল আমিন, উত্তম, এস এম হায়দার, আইরিন অধিকারি, হিটলার রানা, নজরুল শাহীন, ম ফারুখ, মনা সিদ্দিক হৃদয়, এনামুল, তমা, মানিক, চৈতি, শামস তাবরেজ, মাজেদ, রিয়াদ, কনক, হাসান, মোবারক, লুৎফর, স্বপন বিশ্বাস, রাশেদ, পলাশ, হাসান প্রমূখ। ব্যতিক্রমধর্মী এক ফ্যাশন শো’ পরিবেশন করেছেন সোনাপুর নোয়াখালির রঙ্গ পারফরমার গ্রুপ ডান্স এ্যন্ড কমেডি। এছাড়াও ঈদের গানের সাথে নাচ পরিবেশন করেছেন কচিকাচার মেলার একঝাঁক শিশুশিল্পী।
এটিএন বাংলার কারিগরী সহযোগীতায় স্টার এন্টারটেইনমেন্ট ইন্টারন্যাশনাল প্রযোজিত এবং ‘সাঈদ তারেক প্রডাকসন্সে’র ব্যানারে নির্মিত ‘ক্যানকা কমেডি আওয়ারে’র প্যানেল প্রযোজক মুকাদ্দেম বাবু। উলে¬খ্য, ‘ক্যানকা কমেডি আওয়ার’ প্রচারিত হয় মাসের প্রথম এবং তৃতীয় বৃহষ্পতিবার রাত ১১টায়।

You Might Also Like