উত্তরায় অপহরণকারীদের গুলিতে নিরাপত্তাকর্মী নিহত

রাজধানীর উত্তরায় অপহৃত কলেজছাত্রীকে রক্ষা করতে গিয়ে অপহরণকারীদের গুলিতে লিটন (৪০) নামে এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন। এ সময় ওই কলেজছাত্রীর হবু স্বামী মাহফুজুল হককে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত ১২টার দিকে উত্তরার ৪ নম্বর সেক্টরের ৩ নম্বর রোডের ৬ নম্বর বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে একটি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ, ডিবি ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা। উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপহৃত ফাতেমা আক্তার (১৯) গাজীপুরের কড্ডা এলাকার সাইফুল ইসলাম মোল্লার মেয়ে। আহত মাহফুজুল হক উত্তরার ৫ নম্বর সেক্টরের ৪/এ নম্বর রোডের ১৯ নম্বর বাড়ির ফজলুল হকের ছেলে। তাকে উত্তরার সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত লিটন উত্তরার ৪ নম্বর সেক্টরের ৩ নম্বর রোডের একটি বাসার নৈশ প্রহরী।

পুলিশ জানায়, রাত সাড়ে ১২টার দিকে ওই সড়ক দিয়ে ফাতেমা আক্তার নামে এক কলেজছাত্রীকে অপহরণ করে নিয়ে যাচ্ছিল কয়েকজন দুর্বৃত্ত। ঘটনা দেখতে পেয়ে লিটন মেয়েটিকে রক্ষা করতে এগিয়ে যান। এ সময় দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে কয়েকটি গুলি ছুঁড়ে। একটি গুলি লিটনের কোমরে বিদ্ধ হলে তিনি মাটিতে পড়ে যান। এ সময় এক যুবক বাধা দিতে গেলে তার ডান হাতে চাপাতি দিয়ে কোপ দেয় দুর্বৃত্তরা। এই সুযোগে মেয়েটিকে নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

You Might Also Like