ধোনির ওপরে ক্ষেপে গিয়েছিলেন দ্রাবিড়; বকেছিলেন ইংরেজিতে!

ধোনির ওপরে ক্ষেপে গিয়েছিলেন দ্রাবিড়; বকেছিলেন ইংরেজিতে!

শান্তশিষ্ট এবং নম্র-ভদ্র এক লেজেন্ডারি ক্রিকেটারের নাম রাহুল দ্রাবিড়। 'দ্য ওয়াল' খ্যাত সাবেক এই তারকা সম্প্রতি একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন। যাতে তাকে বেশ রাগারাগি করে গাড়ি ভাঙচুর করা এবং লোকজনকে হুমকি দিতে দেখা গেছে! রাহুলের এই রূপ দেখে চারদিকে শোরগোল পড়ে গেছে। প্রশ্ন উঠেছে, দ্রাবিড় কি বাস্তবে কোনোদিন মেজাজ হারিয়েছেন? এবার বীরেন্দ্র শেবাগ জানালেন এক অজানা ঘটনা।

ক্রিকবাজকে দেওয়া সাক্ষাতকারে শেবাগ বলেন, 'আমি নিজে দ্রাবিড়কে মেজাজ হারাতে দেখেছি। সেই সময় আমরা পাকিস্তানে ছিলাম। ধোনি তখন জাতীয় দলে একদম নতুন। একটা ভুল শট খেলে পয়েন্টে ক্যাচ তুলে সে আউট হয়ে গিয়েছিল। দ্রাবিড় সেই কারণে তার ওপর ব্যাপক রেগে যায়। ঝাড়ি দিতে দিতে বলে, 'তুমি কি এভাবেই খেল? ম্যাচটা ফিনিশ করে আসা উচিত ছিল তোমার! দ্রাবিড়ের মুখ থেকে ইংরেজির ফুলঝুরি শুনে আমি আশ্চর্য হয়ে গিয়েছিলাম। এর অর্ধেক আমিও বুঝতে পারিনি'।

পরবর্তী ঘটনা নিয়ে শেবাগ আরো বলেন, পরের ম্যাচে ধোনি যখন ব্যাট করতে নেমেছিল, দেখলাম সে খুব বেশি আক্রমণাত্মক শট খেলছে না। আমি তার কাছে গিয়ে কোনো সমস্যা হচ্ছে কি-না জানতে চাই। সে তখন জানায়, দ্রাবিড়ের কাছ থেকে সে আর বকা খেতে চায় না। ধোনি বলেছিল, 'আমি আস্তে আস্তে ম্যাচ ফিনিশ করে তবে যাব'।

 


Comment As:

Comment (0)