সাফাদি মিথ্যা বলছে: সজীব ওয়াজেদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও তার তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ তাঁর ফেসবুক পাতায় লিখেছেন ইসরাইলি নাগরিক মেন্দি এন. সাফাদির সঙ্গে তাঁর কোনোসময়ই সাক্ষাৎ হয়নি, সাফাদি মিথ্যা বলছে।
বাংলাদেশে সরকার উৎখাত ষড়যন্ত্রের অভিযোগের কেন্দ্রবিন্দুতে থাকা ইসরাইলি নাগরিক মেন্দি এন. সাফাদি দাবি করেছেন যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদের সঙ্গে গত বছর তাঁর সাক্ষাৎ হয়েছিল।
বিবিসির সাথে এক সাক্ষাৎকারে সাফাদি জানান, রাষ্ট্রদ্রোহিতার মামলায় অভিযুক্ত বিএনপি নেতা আসলাম চৌধুরীর সাথে দিল্লিতে তার দেখা হওয়ার আগেই যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসিতে মি: ওয়াজেদের দপ্তরে দুজনের কথাবার্তা হয়।
মি: সাফাদির এই দাবির ব্যাপারে শুক্রবার সজীব ওয়াজেদের বক্তব্য ফেসবুকের মাধ্যমে জানার চেষ্টা করেছিল বিবিসি তবে এখনও তার কোনও উত্তর পাওয়া যায়নি।
বিবিসিতে এই খবর প্রকাশের দুদিন পর আজ রোববার সকালে ফেসবুকে নিজের অফিশিয়াল পাতায় মি: ওয়াজেদ এই স্ট্যাটাস দিলেন।
সাফাদির সঙ্গে মি: ওয়াজেদের সাক্ষাতের খবর বিবিসিতে প্রকাশের বিষয়ে সজীব ওয়াজেদ লিখেছেন “এটাও খুবই লজ্জাজনক যে বিবিসি বাংলা আসলেই সেই ভুয়া ইন্টারভিউটি ঘটনার সত্যতা যাচাই ছাড়াই প্রচার করেছে। এ ঘটনা সংবাদের উৎস হিসেবে তাদের বিশ্বাসযোগ্যতাকেই প্রশ্নবিদ্ধ করেছে”।
এর আগে গতকাল আওয়ামী লীগের এক বৈঠক শেষে দলটির নেতা মাহবুবুল আলম হানিফও সাফাদি ও মি: ওয়াজেদের বৈঠকের খবরকে ভিত্তিহীন ও বিএনপির ষড়যন্ত্র বলে অভিহিত করেন। সূত্র-বিবিসি বাংলা।