সনু নিগম এখন বাংলাদেশে : শুক্রবার গাজীপুরে কনসার্ট

সনু নিগম

রাজধানীর পার্শ্ববর্তী জেলা শহর গাজীপুরের ঐতিহাসিক রাজবাড়ি মাঠে শুক্রবার একটি বর্ণাঢ্য কনসার্টে অংশ নেবেন ভারতের জনপ্রিয় গায়ক সনু নিগম। কনসার্টে অংশ নিতে এরই মধ্যে বাংলাদেশে অবস্থান করছেন তিনি।

 

শুক্রবার বিকালে অনুষ্ঠিতব্য এ কনসার্টের আয়োজক জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশন (জেডএইএফ)। প্রতিষ্ঠানটি গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম কর্তৃক পরিচালিত। মূলত এ অনুষ্ঠানের মাধ্যমে জেডএইএফ কর্তৃক মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি প্রদান করা হবে। অনুষ্ঠানের শিক্ষাবিষয়ক কার্যক্রম শেষে সাংস্কৃতিক পর্বে গান গাইবেন সনু নিগম।

 

আরও থাকছে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী চাঁদনী, মেহজাবিন চৌধুরী, সেরা নাচিয়ে মিম চৌধুরী, সিনথিয়া ও লাবণ্যের নৃত্য। নৃত্যের মাধ্যমে এ শিল্পীরা তুলে ধরবেন বাংলার ষড়ঋতু ও প্রকৃত শিক্ষায় শিক্ষিত হওয়াবিষয়ক দৃশ্যাবলি।

 

গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

এ অনুষ্ঠান প্রসঙ্গে মেয়র জাহাঙ্গীর আলম বলেন, ‘প্রতি বছরই আমি এ ফাউন্ডেশনের মাধ্যমে গাজীপুরের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি প্রদান করি। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। এটি একটি সমাজসেবামূলক কাজ। ব্যক্তিগত উদ্যোগেই আমি এটি করে থাকি। অনুষ্ঠান শেষে অতিথি ও উপস্থিত জনসাধারণের জন্য মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান থাকে। এবার সে আয়োজনে আমরা সনু নিগমকে আমন্ত্রণ জানিয়েছি। তিনি আমাদের আমন্ত্রণে সাড়া দিয়ে বাংলাদেশে এসেছেন। আশা করছি অনুষ্ঠানটি সবার ভালো লাগবে।’

 

You Might Also Like