শাকিব খানকে নিয়ে যে বিস্ফোরক মন্তব্য আলেকজান্ডারের

শাকিব-বো

শাকিব-বো

চিত্রনায়ক আলেকজান্ডার বো ১৯৯৫ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘ম্যাডাম ফুলি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে তার যাত্রা শুরু হয়। মার্শাল আর্ট ভিত্তিক চলচ্চিত্রের অন্যতম অভিনেতা রুবেল এর সহযোগি হিসেবে চলচ্চিত্রে বো’র আগমন।

এরপর অসংখ্য অ্যাকশন ছবিতে পাওয়া গেছে এ অভিনেতাকে। মার্শাল আর্টে চারবার ব্ল্যাকবেল্ট জয়ী এই অভিনেতা বাংলাদেশী চলচ্চিত্রে কারাতে উপস্থাপন করে বেশ আলোচিত হয়েছিলেন। একজন সফল মার্শাল আর্ট শিল্পী হিসেবে শুধু দেশে নাম কামাননি, আন্তর্জাতিক পর্যায়েও বাংলাদেশকে এর মাধ্যমে তুলে ধরেছেন একাধিকবার।

এ নায়ক বর্তমানে চলচ্চিত্র অভিনয় থেকে কিছুটা দূরে আছেন। অভিনয় থেকে দূরে থাকলেও বর্তমানে চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

চলচ্চিত্র থেকে দূরে সরে গেলেন কেন? এমন প্রশ্নে তিনি বলেন, আমি কখনই চলচ্চিত্র থেকে দূরে সরে যেতে চাইনি। চলচ্চিত্রর মানুষই আমাকে দূরে সরিয়ে দিয়েছে।

এদিকে শাকিব প্রসঙ্গে এই নায়ক বলেন, শাকিব ইন্ড্রাস্টির একটা ভাইরাস। কিছু দিন আগে দেখলাম ও (শাকিব) পারিশ্রমিক কমানোর কথা বলেছে। দামি জিনিসের যখন দাম কমে যায় তখন সেটি কেউ কিনতে চায় না। যখন চলচ্চিত্রর দূর সময় ছিল তখনও শাকিব ৪০-৫০লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছে। তখন উচিৎ ছিল পারিশ্রমিক কমিয়ে ইন্ড্রাস্টির কথা চিন্তা করা। তাহলে আজ ইন্ড্রাস্টির এ বেহাল দশা হতো না।

আলেকজান্ডার বো আরও বলেন, পারিশ্রমিক কমালেই যে আমাদের ব্যবসা হবে তা কিন্তু নয়। শাকিব যদি বলে ছবি প্রতি দশ লক্ষ টাকা নেব। কিন্তু দেখা গেল শুটিংয়ে নয়টার কল আসলেন বিকাল চারটায়। তাহলে কমিয়ে লাভ কি? আবার তার ছবিতে এমনও অভিযোগ শোনা যায় অন্য শিল্পীদের সিন কাটা, গান কেটে দেওয়ার। এ রকম করতে করতে যখন একটি প্রডাকশন বেড়ে যায় তখনই ছবিটি লোকশন হয়। সব কিছু প্রেপার মানতে পারলে সুফল পাবে প্রযোজক।

এদিকে বর্তমান পরিস্থিতি নিয়ে ‘ম্যাডাম ফুলি’ খ্যাত এই নায়ক বলেন, আমরা ক্ষতির মধ্যেই আছি। এত বড় ক্ষতি হয়েছে যে এ ক্ষতি কি ভাবে পুষিয়ে উঠবে সেটি নিজেরাও চিন্তা করতে পারছি না। যদি করোনা ভাইরাস শিথিল হয় মানুষের পাশাপাশি মানুষ থাকতে পারবে, কথা বলতে পারবে তখন কিছুটা হলেও কাটিয়ে উঠতে পারবে।

 

 

নায়ক জায়েদ খানকে যেভাবে ধুয়ে দিলেন পপি!

 

কথা রাখলেন পরীমনি

 

বুবলীকে নিয়ে নানা গুঞ্জন : সন্তানের পিতা কে?

 

ফ্ল্যাটের মধ্যে জুয়ার আসর, অভিনেতাসহ গ্রেফতার ১১

 

লাব্বাইক ধ্বনিতে মুখর আরাফাত ময়দান

 

হজবাণীতে মুসলিম ঐক্যের ওপর জোর দিলেন ইরানের সর্বোচ্চ নেতা

 

অর্থের যোগান বাড়াতে রেপো রেট কমালো বাংলাদেশ ব্যাংক

 

বাংলাদেশে বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য বরাদ্দ জনপ্রতি ৮ টাকা : প্রতিমন্ত্রীর দাবি, বরাদ্দ যথেষ্ট

 

বাংলাদেশের উত্তর ও মধ্যাঞ্চলে বন্যার ক্রমাবনতি, ঢাকার আশপাশে বাড়ছে পানি

 

বাংলাদেশের থানায় বোমা বিস্ফোরণ : আইএসের দায় স্বীকার, ৩ সদস্যের তদন্ত কমিটি

 

বাংলাদেশের পল্লবী থানায় বোমা বিস্ফোরণের দায় স্বীকার আইএসের!

 

বাংলাদেশের প্রধানমন্ত্রীকে বান কি মুনের ফোন

 

সাবেক স্ত্রীকে নিয়ে অপপ্রচারে ক্ষুব্ধ অভিনেতা অপূর্বর ফেসবুক স্ট্যাটাস