Uncategorized

রুবেল আমার প্রথম ও শেষ ভালোবাসা বললেন হ্যাপি

রুবেল আমার প্রথম ও শেষ ভালোবাসা বললেন হ্যাপি। থেমে থেমে পত্রিকার শিরোনাম হয়ে আসছেন হ্যাপি রুবেল সম্পর্কের নানা কার্যকলাপ। দুই ভুবনের এই দুই তারকার কান্ড দেশের গন্ডি ছাড়িয়ে বিদেশেও এখন আলোচ্য বিষয়। কারো কারো আড্ডায় বেশ রসালো উপকরণও।

হ্যাপির দায়ের করা মামলা থেকে রুবেলের খালাস পাওয়া এবং রুবেলের বিয়ের প্রসঙ্গ উঠে আসায় নড়েচড়ে বসেন হ্যাপি। তবে এবার তিনি মাধ্যম হিসেবে বেছে নেন ফেসবুকের নীল-সাদা দুনিয়াটাকে। এখানেই তিনি রুবেলকে নিয়ে একেক সময় একেক ধরণের স্ট্যাটাস দিচ্ছেন। আর এতেই শুরু হচ্ছে আলোচনা ও সমালোচনা ঝড়।

বৃহস্পতিবার রাতে অভিনয় শিল্পী ও মডেল নাজনীন আক্তার হ্যাপি নতুন করে আবার একটি স্ট্যাটাস দিলেন রুবেলকে নিয়ে। স্ট্যাটাস দিয়ে জানিয়ে দিলেন তিনি এখনও আগের মতই ভালবাসেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ব্লাক টাইগার রুবেল হোসেনকে।

স্ট্যাটাসটা পাঠকদের জন্য হুবহু তুলে দেয়া হল –

অবিশ্বাস্য হলেও এটাই সত্যি যে, ২০১৪ এর ডিসেম্বর মাস থেকে এই পর্যন্ত একটি রাতও ঘুমাতে পারিনি এবং এমন একটি রাত নেই যেই রাতে নিরবে আমার মাথার বালিশ ভেজেনি। শুধুমাত্র চিৎকার করেই কাদঁতে পারি না । ভেতরটা শূন্য হয়ে গেছে। আমি আজও মিথ্যা জিনিসটাকে মিথ্যা ভাবতে পারি না। ভাবি এই বুঝি ঘুমটা ভেঙে যাবে তার কল পেয়ে আর ওপাশ থেকে শুনব সে রাগ রাগ গলায় বলবে “কল ধরতে এত সময় লাগে? তখন আমি বলব সরি বাবু ঘুম ছিলাম শুনতে পারিনি। তখন আরও অনেক বকা শুনব। কিন্তু আমি কেন বুঝি না এসব শুধু তার অভিনয় ছিল! আর আমি সব সত্যি ভেবেছিলাম। আমার কি দোষ ছিল? যে আমার সাথেই এমন অন্যায় হতে হল !

আমার চোখের পানির মূল্য হয়তো তুমি কখনও দেবে না। তবে কোনদিনও কি বুঝবে না নিজের অন্যায়? যেদিন তুমি বুঝবে যে এই মেয়েটার ভালবাসা কি ছিল, সেদিনই বুঝবে।আমি আজ যেই কষ্ট পায় সে তার চেয়ে অনেক বেশি কষ্ট পাবে এই ভেবে যে, আমার চেয়েও বেশি কেউ তোমাকে ভালবাসেনি আর এই আমার সাথেই তুমি এত বড় অন্যায় করেছো। আমি চায় না তুমি এটা বোঝ ,বুঝলে যে কষ্ট তোমার লাগবে সেটা তুমি সহ্য করতে পারবে না। তার চেয়ে আমাকে ঘৃণা করে যাও। এটাই তোমার জন্য ভাল।