যোগাযোগ

৫ thoughts on “যোগাযোগ

  1. সুপ্রিয় সম্পাদক মহোদয়,
    আপনার সুনামধন্য পত্রিকায় আমাদের এই ছোট্ট পরিসরের খবরটি প্রচারের অনুরোধ করছি।

    বইয়ের নতুন ই-কমার্স ওয়েব বইপরিবারডটকম এর আনুষ্ঠানিক যাত্রা শুরু
    আজ২৭ নভেম্বর, রোজশুক্রবার আনুষ্ঠানিক যাত্রা শুরু করল বইয়ের নতুন ই-কমার্সসাইট বইপরিবারডটকম।বর্তমান বৈশ্বিকপরিস্থিতিতে সবধরনের স্বাস্থ্যবিধি এবং সতর্কতা মেনে সীমিত পরিসরে এ উপলক্ষ্যে রাজধানীরপুরানা পল্টনের ওয়েস্টন রেস্টুরেন্টে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। লেখক, প্রকাশক এবং গুণগ্রাহীদেরএ মিলনমেলায় সম্মানিত অতিথি ছিলেন বাংলা একাডেমির মহাপরিচালক কবি হাবিবুল্লাহসিরাজী, বিশিষ্ট প্রাবন্ধিক সরকার আব্দুল মান্নান এবংকথাসাহিত্যিক মনি হায়দার প্রমুখ ব্যক্তিবর্গ।  অনুষ্ঠানে আয়োজক প্রতিষ্ঠান পরিবার পাবলিকেশন্স২০২০ সালে প্রকাশিত বইয়ের লেখকদের রয়্যালিটি ও সম্মাননা ক্রেস্ট প্রদান করে। উপস্থিত গণ্যমান্যব্যক্তিবর্গ এ স্মারক তাদের হাতে তুলে দেন। উক্ত অনুষ্ঠানে পরিবার পাবলিকেশন্স এরনিজস্ব বই রিটেইলিং ওয়েবসাইট ‘বইপরিবার.কম’ (www.boiporibar.com) এবং ‘পরিবার ম্যাগাজিন’ এর অনলাইন সংস্করণের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। “কিনুন, পড়ুন, বেঁচে দিন” শ্লোগান নিয়ে শুরু হওয়াবই রিটেইলিং ওয়েবসাইটটিতে আকর্ষণীয় ডিসকাউন্টে দ্রুততম সময়ে বই কেনার সুবিধা ছাড়াওথাকছে বইপড়ুয়াদের সোনার খনি পুরাতন বই কেনাবেচার চমৎকার সুযোগ। বইপরিবারডটকমসম্পর্কে পরিবার পাবলিকেশন্স এর কর্ণধার প্রকাশন সোহানুর রহিম শাওন বলেন,”বইপরিবারডটকম আগামীর লেখক এবং পাঠকবান্ধব সাইট হিসেবে গড়ে উঠছে,এটি মূলত একটি মার্কেটপ্লেস সাইট।  এখানেপাঠক বেশি ডিসকাউন্টে বই কেনার সুযোগ পাবে এবং লেখক বা প্রকাশকও তার ইচ্ছেমতো ডিসকাউন্টেবইয়ের বিক্রি করার সুযোগ পাবে, প্রত্যেক প্রকাশককে নিজস্ব সেলার প্রোফাইল এবং ড্যাশবোর্ডে নিজের বিক্রিএবং লেনদেন হিসাব নিয়ন্ত্রণ করতে পারবেন যে সুযোগ অন্য সাইটগুলোতে অনেকাংশে সীমিত।”  উল্লেখ্য, ‘বহুমাত্রিক শিল্প ওসাহিত্যে বিকশিত পরিবার’ মূলমন্ত্র নিয়ে পরিবারপাবলিকেশন্স কাজ করে যাচ্ছে। বিগত কয়েকবছরে একুশে বইমেলায় বেস্ট সেলিং বইসহ অসংখ্যনতুন লেখক তৈরি করেছে পরিবার। লেখক বান্ধব এই পাবলিকেসন্স মানসম্মত সাহিত্যেরবিস্তার ঘটাতে ক্রমাগত অনলাইন অফলাইন বিভিন্ন ধরনের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।

  2. আামি মোঃফাহাদ হোসেন আমি বাংলাদেশের একজন নাগরিক। আমার ইচ্ছে আমার দেশের সঠিক সংবাদ আমার প্রবাসী ভাই ও বোনদেরকে যানাতে চাই । তাই আমার ইচ্ছে আমি আমার জেলা রংপুর থেকে তাদের নিকটে সঠিক সংবাদ পৌছিয়ে দিতে । যানি না আমার এই ইচ্ছে আসলে আপনাদের নিকট কতটা গ্রহনযগ্য হবে তবে আমি শুধু মাত্র আমার ইচ্ছেটা আপনাদের নিকট উপস্থাপন করলাম। দয়া করে আমি কিছু ভুল বলে থাকলে আমাকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
    আশা করছি আপনাদের মতামত আমাকে জানাবেন । ধন্যবাদ ভালো থাকবেন ।

  3. প্রথমেই “এখন সময় “এর প্রকাশক আর প্রকাশনার সাথে যুক্ত সকলকে অনেক অনেক শুভেচ্ছা, বাংলায় এত সুন্দর একটা প্লাটফর্ম করে দেবার জন্য, আমার নাম দেবার্ঘ্য মুখার্জী, আমি কিছুদিন হলো আমার এক বন্ধুর থেকে আপনাদের ব্যাপারে জানতে পারি, বেশ কয়েক ঘন্টা আপনাদের ওয়েবসাইট ঘাটাঘাঁটি করে খুবই ভালো লেগেছে, আমি নিজেও একজন লেখক, তবে আপনাদের প্লাটফর্ম এ যেমন অনেক নামি দামি মানুষ আছেন, অত নামি কেও হতে পারিনি এখনো, তবে আমার গল্প, ইউটুবে বেশ কয়েকটি অডিও স্টোরি হিসাবে মনোনীত হয়েছে | যদি একবার আমার লেখা অন্তত পরে দেখতেন আপনাদের ব্যাস্ত সময় থেকে খুব খুশি হতাম, অনেক অনেক ভালো থাকেবেন আর অনেক ভালো ভালো আরো কাজ করুন আপনারা | আর যদি সুযোগ দেন তো দয়া করে জানাবেন, আমি ইমেইল করে দেব লেখা.

    দেবার্ঘ্য মুখার্জী
    ইন্ডিয়া

  4. মাননীয় সম্পাদক,
    সালাম জানবেন। সবিনয়ে নিবেদন এই যে ,আমি একজন ফ্রি ল্যান্সার ।  আমার লেখার বিষয়বস্তু প্রবন্ধ। বর্তমানে আমার হাতে  অসংখ্য নিজস্ব লেখা প্রবন্ধ রয়েছে, যা ইতঃপূর্বে কোথাও ছাপা হয় নি। প্রথম বারের মত আপনার পত্রিকায় ছাপাবার জন্য দিতে  চাই ; যদি আপনি অনুমতি দেন তবে বাংলায় লেখা প্রবন্ধের কিছু নমুনা পাঠাতে চাই।

    আপনার উত্তরের অপেক্ষায় থাকবো ।
    ধন্যবাদান্তে ;
    মোঃ মহসীন ইসলাম।মাইজদী কোর্ট
    নোয়াখালি-৩৮০০
    মোবাইল- 01687882424

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *