বিতর্ক উসকে দিলেন শ্রীলেখা

টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র ও স্বস্তিকা মুখার্জি। সুশান্তের মৃত্যুর পর ফিল্ম ইন্ডাস্ট্রিতে স্বজনপ্রীতির বিষয়ে মুখ খুলেন শ্রীলেখা মিত্র।

টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, প্রসেনজিৎ চ্যাটার্জিকে নিয়েও মন্তব্য করেন শ্রীলেখা। তারই জেরে ফেসবুকে একটি পোস্ট দেন স্বস্তিকা মুখার্জি। তারপর বিষয়টি নিয়ে শুরু হয় জোর জল্পনা।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যম স্বস্তিকার একটি মন্তব্য দিয়ে খবর প্রকাশ করেছে। যার শিরোনাম ‘সুইসাইড আজকাল একটি ফ্যাশন হয়ে গিয়েছে’। এ খবর প্রকাশ্যে আসার পর নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন স্বস্তিকা। আর এই সমালোচনার আগুনে ঘি ঢাললেন শ্রীলেখা মিত্র। কারণ শ্রীলেখা সেই প্রতিবেদনটি তার ফেসবুকে শেয়ার করে লিখেন—‘বাহ’।

এ বিষয়ে শ্রীলেখা মিত্র বলেন—যখন ইন্ডাস্ট্রির প্রেমের কথা বলেছিলাম, তখন স্বস্তিকা বুঝল দেহব্যবসার কথা। আমি যা বলেছি, আমার স্ট্যান্ডপয়েন্টে রয়েছি। কাউকে বোঝানোর দায় আমার নেই।

তবে স্বস্তিকা দাবি করেছেন এমন মন্তব্য তিনি করেননি। বরং এটি ভিত্তিহীন খবর। তার ভাষায়—সত্যি খবরের থেকে আজকাল বোধহয় সবাই গুজবেই বেশি কান দেন। সুশান্তের মৃত্যুতে আমি ব্যক্তিগতভাবে শোকাহত। আর সেখানে আমার নামেই কিনা এমন খবর ছড়িয়ে দেওয়া হয়েছে।