‘বাহাদুরি করতে যাচ্ছে পরিমণী’

ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। চীনে অবকাশ যাপনের পর গতকাল ঢাকায় ফিরেছেন তিনি। রোববার (২১ মে) দুপুরে প্রতিবেদকের সঙ্গে মুঠো ফোনে কথা হয় পরীমনির। এখন কোথায় আছেন জানতে চাইলে, ফোনের অপর প্রান্ত থেকে পরী বলেন, ‘বাহাদুরি করতে যাচ্ছি। বাইরে প্রচন্ড রোদ ও গরম। বাহাদুর না হলে এই রোদের সঙ্গে পেরে উঠা মুশকিল।’

‘বাহাদুরি’ শিরোনামের সিনেমার শুটিংয়ে অংশ নিতেই প্রচন্ড রোদ মাথায় নিয়ে শুটিং সেটে যাচ্ছেন পরী। আজ (২১ মে) থেকে উত্তরার একটি শুটিং সেটে শফিক হাসান পরিচালিত ‘বাহাদুরি’ শিরোনামের সিনেমার শুটিং শুরু হয়েছে। এতে পরীমনির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক। এ ছাড়া চিত্রনায়ক জায়েদ খান ও নবাগত মৌ খানের একটি জুটি দেখা যাবে।

এ প্রসঙ্গে পরিচালক শফিক হাসান বলেন, ‘‘আজ থেকে ‘বাহাদুরি’ সিনেমার শুটিং শুরু করেছি। একটানা সিনেমাটির শুটিং করব। এরপর ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে দৃশ্যায়নের কাজ হবে।’’

‘বাহাদুরি’ সিনেমাটি প্রযোজনা করছে এস এস মাল্টিমিডিয়া। গত ২৫ এপ্রিল বিএফডিসি-তে এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। গতকাল ২০ মে এ সিনেমার একটি গানের রেকর্ডিং করা হয়। অসংখ্য কালজয়ী গানের গীতিকার গাজী মাজহারুল আনোয়ারের লেখায় গানটিতে কণ্ঠ দিয়েছেন বেলাল খান এবং কনা। রোমান্টিক ঘরানার এ গানের সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ুন।

সাইমন-পরী প্রথমবারের মতো জুটিবদ্ধ হন নজরুল ইসলাম খানের ‘রানা প্লাজা’ সিনেমায়। সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলেও এখনো মুক্তির আলো দেখেনি। এরপর দ্বিতীয় সিনেমা ‘পুড়ে যায় মন’। এটি পরিচালনা করেছেন অপূর্ব রানা। এ জুটি তৃতীয়বারের মতো একসঙ্গে কাজ করছেন ‘নদীর বুকে চাঁদ’ সিনেমায়। এরপর চতুর্থবার জুটি বাঁধলেন ‘বাহাদুরি’ সিনেমায়।