বরিশালে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২

বরিশালে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২

বরিশালের মেহেন্দিগঞ্জে দুদল গ্রামবাসীর সংঘর্ষে দুজন নিহত এবং ১০ আহত হ‌য়ে‌ছে। ঘটনাস্থ‌লে একজন এবং অপর এক ব্যক্তির মৃত্যু হয়েছে হাসপাতালে। উপজেলার দক্ষিণ উলানিয়া ইউনিয়নের সুলতানী গ্রামে র‌বিবার ভোরে এ সংঘর্ষ হয়েছে।

সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন সাইফুল সর্দার। হামলায় আহত মো. সাঈদ র‌বিবার সকা‌লের শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়। 

দক্ষিণ উলানিয়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান লিটন জানান, গতরাত ৪টার দিকে কয়েক'শ লোক দেশিয় অস্ত্র নিয়ে সুলতানী গ্রামে হামলা চালায়। ভাঙচুর করা হয় দোকানপাট ও কয়েকটি বসতঘর। তাদের প্রতিহত করতে গ্রামবাসীও রাস্তায় নামে। এ সময় দুপক্ষের সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন সাইফুল সর্দার।

লিটন অভিযোগ করেন, সম্প্রতি স্থগিত হওয়া উলানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা চেয়ারম্যান প্রার্থী মিলন চৌধুরীর লোক। আর নিহত সাইফুল সর্দার চেয়ারম্যান প্রার্থী রুমা বেগমের সমর্থক ছিলেন।

এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী মিলন চৌধুরী বলেন, ‘হামলায় নিহত হয়েছে আমার আপন চাচা‌তো ভাই সাঈদ। হামলা আমরা করিনি, আমা‌দের ওপর করা হ‌য়ে‌ছে। আর অপর যে নিহত হ‌য়ে‌ছে সেটা তারা মে‌রেই এখন আমার নাম বল‌ছে।’

‌মে‌হে‌ন্দিগঞ্জ থানার ওসি আবুল কালাম জানান, এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। চলছে তদন্তও।

 


Comment As:

Comment (0)