বলিউডে কারিনার ৫ বন্ধু

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর। তাকে অনেকে রাগী বা বদমেজাজী বলে জানলেও তার রয়েছে বেশ কিছু ভালো বন্ধু।

শহীদ কাপুরের সঙ্গে প্রেমের বিষয়টি শুরু থেকেই জানতেন বলিউডে এমন বন্ধুও রয়েছে তার। তারপর গড়িয়েছে অনেক জল। ভেঙ্গে গেছে সেই সম্পর্কও। কারিনার জীবনে নতুন করে এসেছেন ছোট নবাব সাইফ আলী খান। সাইফকে বিয়ে করে নতুন জীবন শুরু করেছেন তিনি।

তবে বিয়ের পর বন্ধুদের কাছ থেকে নিজেকে গুটিয়ে নেননি তিনি। বরং যাদের বন্ধু মনে করেন তাদের সাথে খুব ভালো সম্পর্ক রয়েছে এ অভিনেত্রীর। টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে কারিনার জীবনে বলিউডের পাঁচ বন্ধুর নাম প্রকাশ করেছে। তারা হলেন-

অমৃতা অরোরা: বলিউড অভিনেত্রী অমৃতা আরোরা কারিনার খুব ভালো বন্ধু। তারা খোলামনে নিজেদের বন্ধুত্বের খবর প্রকাশ করেন। কারিনা একবার বলেন, অমৃতা একমাত্র অভিনেত্রী, যার সঙ্গে তার খাঁটি বন্ধুত্ব রয়েছে। একে অপরের বিয়েতেও হাজির হয়েছিলেন। কারিনার সাথে অমৃতার বড় বোন মালাইকা অরোরা খানেরও রয়েছে ভালো সম্পর্ক।

সোনম কাপুর:
অভিনেতা অনিল কাপুরের মেয়ে সোনম কাপুরের সাথেও রয়েছে কারিনার ভালো বন্ধুত্ব। কিছুদিন আগে এক পার্টিতে তাদের দুজনের তোলা ছবি দেখে অনেকেই অবাক হয়েছিলেন। বলিউডে প্রশংসাও রয়েছে এই দুই তারকার ফ্যাশন সেন্স সম্পর্কে।

সোনম এক সাক্ষাৎকারে জানান, কারিনাকে তিনি ভাল বন্ধু হিসেবেই দেখেন। কারিনার সঙ্গে নিজের ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করে সোনম লিখেন ‘গার্লস নাইট আউট’।

ইলিয়ানা ডি ক্রুজ: কিছুদিন আগে বলিউডে তার অভিষেক। কারিনা কাপুরের চাচাতো ভাই রণবীর কাপুরের সঙ্গে ‘বরফি’ ছবির মাধ্যমে বলিউডে প্রথম অভিনয় করেন ইলিয়ানা। বলিউডে কারিনার ৫ বন্ধু
বর্তমানে সাইফ আলীর সাথে ‘হ্যাপি এন্ডিং’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত তিনি। সাইফের চেয়ে কারিনার সঙ্গেই বন্ধুত্ব বেশি ইলিয়ানার।

এক সাক্ষাৎকারে ইলিয়ানার বিষয়ে কারিনা বলেন, ‘এক সময় আমি ভাবতাম দুই অভিনেত্রীর বন্ধুত্ব হওয়া অসম্ভব। কিন্তু এখন তা মনে করি না।’  ইলিয়ানার জবাব, কারিনার মধ্যে তিনি তার হারানো বোন ফিরে পেয়েছেন।

করণ জোহর: শুধু শাহরুখ খানের নয়; করণ জোহর ভালো বন্ধু কারিনারও।বলিউডে কারিনার ৫ বন্ধু
‘কাল হো না হো’ ছবিতে অভিনয়ের জন্য কারিনাকে প্রস্তাব দিয়েছেলেন করণ। কিন্তু তখন সে প্রস্তাবে সাড়া না দিলেও পরে করণের ‘কাভি খুশি কাভি গাম’ ছবিতে অভিনয় করেন কারিনা। সেই থেকে শুরু বন্ধুত্ব। এখনও রয়েছে তাদের সেই সম্পর্ক। করণকে নিজের ফিলোসফার ও গাইড মানেন কারিনা। আর করণও তাকে ছোট বোন হিসেবেই দেখেন।

এষা দেওল: এষা দেওল বলিউডে কারিনার আরেক বন্ধু। তারা দুজন শুধু একসঙ্গে বেড়েই উঠেননি, ক্যারিয়ারও শুরু হয়েছে প্রায় একই সময়ে। এষা তাদের মধ্যে একজন যারা কারিনা-শহীদ কাপুর সম্পর্কের বিষয়টি প্রথম থেকেই জানেন।