ফটোগ্রাফার রোহানকে বিয়ে করছেন শ্রদ্ধা?

বলিউডে ব্যস্ত তারকা শ্রদ্ধা কাপুর। গায়িকা, অভিনেত্রী ও নৃত্যশিল্পী হয়ে অসাধারণ পারফর্মেন্সের কারণে বলিউডের শীর্ষ নায়িকাদের একজন হয়েছেন তিনি। নানা সময় তার সঙ্গে নায়কেরই প্রেমের গুঞ্জন উঠেছে। কিন্তু গত কয়েক বছর ধরে শ্রদ্ধা কাপুরের সঙ্গে ফটোগ্রাফার রোহানের প্রেমের সম্পর্ক নিয়ে জোরালো আলোচনা চলছে বলিউডে।

লকডাউনের মাঝে শ্রদ্ধার সঙ্গে রোহানকে বেশ কয়েকবার চোখে পড়ে রাস্তায়। যদিও পাপারাৎজিদের সামনে এ বিষয়ে কখনওই মুখ খুলতে দেখা যায়নি রোহান বা শ্রদ্ধা কাউকেই।

সম্প্রতি খবর বেরিয়েছে রোহান শ্রেষ্ঠাকেই শিগগির বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর।

বরুণ-নাতাশার বিয়ের পর তাদের শুভেচ্ছা জানান শ্রদ্ধার বিশেষ বন্ধু রোহান শ্রেষ্ঠা। রোহানের শুভেচ্ছা পেয়ে পাল্টা প্রশ্ন করে বসেন বরুণ। শ্রদ্ধার সাতপাকে বাঁধা পড়ার জন্য প্রস্তুত কিনা বরুণের এমন প্রশ্নে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি রোহান। শ্রদ্ধাকেও এ বিষয়ে চুপ থাকতে দেখা যায়।

এর আগে ফারহান আখতারের সঙ্গে শ্রদ্ধা কাপুরের সম্পর্ক নিয়ে বেশ আলোচনা হয়। এমনও শোনা যায়, ফারহানের বাড়ি থেকে শ্রদ্ধাকে টেনে বের করে নিয়ে আসেন বাবা শক্তি কাপুর। কেননা, মেয়ের সঙ্গে ফারহানের সম্পর্ক শক্তি কাপুর মেনে নিতে পারেননি বলে খবর রয়েছে। সূত্র: জি-নিউজ