প্রেমিকার পরিকল্পনায় টাইগারের জন্মদিন পালন

বলিউড অভিনেতা টাইগার শ্রফ। গতকাল ছিল এ অভিনেতার ২৮তম জন্মদিন। আর বিশেষ এ দিনটি পরিবার ও প্রেমিকার সঙ্গে ‘স্পাইডি’ আবহে উদযাপন করেছেন তিনি। তবে পুরো আয়োজনের পরিকল্পনাটি প্রেমিকা দিশা পাটানির মাথা থেকে এসেছে বলে খবর প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

টাইগার শ্রফের ঘনিষ্ঠজনের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলা হয়েছে, ‘‘জন্মদিনের পার্টিতে আগত সব অতিথি স্পাইডি মাস্ক পরেছিলেন। বান্দ্রার বাড়িতে এই আয়োজন করা হয়। এ বাড়ির ভেতরের অংশে স্পাইডার-ম্যান বেলুন দিয়ে সাজানো হয়। শুধু তাই নয় স্পাইডার-ম্যান কেক তৈরি করা হয়েছিল। ‘বাঘি টু’ সিনেমার প্রচারণা শেষে টাইগার যখন বাড়ি ফেরেন এমন আয়োজন দেখে চমকে যান তিনি।’’

এতে আরো বলা হয়েছে, ‘‘বাঘি টু’ সিনেমার সহ অভিনয়শিল্পী দিশা, টাইগারের মা আয়েশাসহ তার পরিবারের অন্যান্য সদস্য মিলে জন্মদিন উদযাপনের জন্য ঘরোয়াভাবে আলোচনায় বসেন। কিন্তু বিশেষ কোনো আইডিয়া কেউ খুঁজে পাচ্ছিলেন না। তখন ‘স্পাইডি’ আয়োজনে এ দিনটি উদযাপনের পরিকল্পনা দেন দিশা।’’

বলিউডের অন্যতম আলোচিত জুটি টাইগার শ্রফ ও দিশা পাটানি। প্রেমের সম্পর্কের কারণে তাদের নিয়ে গুঞ্জনের শেষ নেই। একসঙ্গে বিভিন্ন স্থানে প্রায়ই দেখা যায় তাদের। যদিও প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করে আসছেন দুজনই।
২০১৬ সালে মুক্তি পায় টাইগার-দিশার মিউজিক ভিডিও ‘বেফিকরা’। এতে এ জুটির রসায়ন ভক্তদের ভালো লাগে। এবার ‘বাঘি-টু’ সিনেমায় জুটিবদ্ধ হয়েছেন তারা। চলতি বছর এপ্রিলে সিনেমাটি মুক্তির কথা ছিল। তবে এখন তা এগিয়ে ৩০ মার্চ করা হয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন আহমেদ খান।

You Might Also Like