প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

দিনের পর দিন এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করার অভিযোগে দায়ের করা মামলায় সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু হেনা আজিজ গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দুপুরে শহরের পিটিআই এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ। তার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন এক প্রবাসীর স্ত্রী (২৬) ।

পুলিশ ও নির্যাতিতা তার দায়ের করা মামলায় দাবি করেছেন, সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের হরিনাপাটি গ্রামের এক প্রবাসীর স্ত্রী তিনি। সুনামগঞ্জ শহরের আলীপাড়া আবাসিক এলাকায় ১০ বছরের শিশু কন্যাসহ ইউপি চেয়ারম্যান আবু হেনা আজিজের বোনের বাসায় ভাড়া থাকতেন তিনি। গত ১০ এপ্রিল প্রথমে আবু হেনা আজিজ তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। এরপর থেকে ভয়ভীতি দেখিয়ে তিনি তাকে নিয়মিত ধর্ষণ করে আসছিলেন। এক পর্যায়ে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

আবু হেনা আজিজ উপস্থিত থেকে শহরের একটি ক্লিনিকে সম্প্রতি তার তিন মাসের গর্ভের সন্তান নষ্ট করান। নির্যাতিতা এমন ঘটনার বিচার দাবি করেন মামলায়। এই মামলায় রোববার দুপুরে আবু হেনা আজিজকে গ্রেপ্তার করে পুলিশ।

সুনামগঞ্জ সদর থানার ওসি তদন্ত নির্মল দেব জানান, আবু হেনা আজিজের বিরুদ্ধে এক প্রবাসীর স্ত্রী ধর্ষণ মামলা করেছে। সে মামলায় তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।