পোশাকে ফের সমালোচিত দীপিকা

বলিউডের আলোচিত তারকা দীপিকা পাডুকোন এখন বেশ ব্যস্ত সময় পার করছেন। বিয়ের পর থেকেই স্বামীকে নিয়ে বেশ রোমাঞ্চে মেতেছেন। তাদের ভালবাসার মূহুর্তগুলোর ছবি তারা দুজনেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন।

সম্প্রতি একটি টক-শোতে অংশ নিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। সেখানে তাঁকে দেখা গিয়েছিল আগুনরঙা ওয়ানপিস পোশাকে। দীপিকার লাল রঙের সেই পোশাকের ডিজাইনার ছিলেন রোজি আসৌলিন। সেই ছবি মঙ্গলবার রাতে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন তিনি।

সেই ছবি দেখে দীপিকার থেকে চোখ ফেরানো যাচ্ছিল না বলে মত দিয়েছেন নেটিজেনদের প্রায় সবাই। সেই ছবি পোস্ট করেই লাল রঙের পোশাক পরার কারণও জানিয়েছেন তিনি।

বলিউডের এই অভিনেত্রী জানান, লাল রং মানুষকে আরও ‘ক্ষুধার্ত’ করে তোলে। এ ছাড়া লাল রঙের পোশাক পরলে লোকজনকে দ্রুত আকর্ষিত করা যায়।

লাল রঙের পোশাক লোকজনকে উত্তেজিত করে হৃদস্পন্দনের হার বাড়িয়ে দেয় বলেও নিজের পোস্টে লিখেছেন দীপিকা। এর জন্যই নাকি তিনি লাল পোশাকে ওই অনুষ্ঠানে গিয়েছিলেন।

ছবিটি নেটদুনিয়ায় মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে। দীপিকার ওই পোস্ট দেখে আপ্লুত তার স্বামী রণবীর সিং। স্ত্রী-র লাল রঙের পোশাক পরার ব্যাখ্যায় তিনি লিখেছেন, ‘উপরের সব কটা লক্ষণই আমার মধ্যে চলছে।’

You Might Also Like