পরিস্থিতির ওপর নির্ভর করছে : মডেল মারিয়া মিম

তরুণ প্রজন্মের মডেল ও অভিনেত্রী মারিয়া মিম।এক সময় বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করেছেন। তবে করোনার কারণে গত মাস মাস ঘরবন্দী মিম।

অবশেষে নতুন একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন মারিয়া মিম। সিলন মেলোডিস শিরোনামের বিজ্ঞাপনে দেখা গেছে তাকে।

বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন জুয়েল। স্বাস্থ্যবিধি মেনে গেল সপ্তাহে বিজ্ঞাপনটির চিত্রায়ণ সম্পন্ন হয়েছে। এরই মধ্যে এটি প্রচার শুরু হয়েছে দেশীয় একাধিক টেলিভিশনে।

বিজ্ঞাপনটি প্রসঙ্গে মিম বলেন, নতুন লেখকদের জন্য গানের লিরিক প্রতিযোগিতার আয়োজন করেছে সিলন। সেই প্রতিযোগিতার জন্যই প্রমোশনাল এ বিজ্ঞাপনটি করা হয়েছে।

অভিনয়ে ফেরা প্রসঙ্গে মিম বলেন, ‘আমি সবসময় অনেক বেছে বেছে কাজ করি। তাই কাজের সংখ্যাও কম। করোনাভাইরাসের কারণে অনেকদিন ঘরে বসে ছিলাম। গতমাসেই কাজে ফেরার কথা ছিল। কিন্তু নিরাপত্তার কথা ভেবে ফেরা হয়নি।

তিনি আরও বলেন, বাবা করোনা আক্রান্ত হওয়ায় পর কাজে ফেরার মন মানসিকতাও ছিল না। পরিবারের সবাইকে নিয়ে ঘরেই ছিলাম। বাবা এখন মুটামুটি সুস্থ। বাসার সবাই ভালো আছেন। তাই চিন্তা করলাম এখন কাজ শুরু করা যায়। এরই মধ্যে বেশ কয়েকটি বিজ্ঞাপনের শিডিউল দিয়েছি। তবে পরিস্থিতির ওপর সব নির্ভর করছে। দেখা যাক কি হয়।

মারিয়া মিম জানিয়েছেন, শুরুতে বিলবোর্ডের ফটোশুট হবে। তারপর ধারাবাহিকভাবে অন্যান্য কাজ হবে। এর আগে ইমামি বোরোপ্লাসের মডেল হিসেবে বলিউড তারকা কারিনা কাপুর, পরিণীতি চোপড়া, কঙ্গনা রনৌত কাজ করেছেন।

মারিয়া মিম এর আগে বাংলাদেশের বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ড, যেমন—ওয়ালটন, টপ টেন মার্ট, টিভিএস বাইক, সিটি ব্যাংক ইত্যাদির মডেল হয়েছেন। মিউজিক ভিডিওতেও কাজ করেছেন মারিয়া।