নেতাকর্মীদের আরো ‘বেয়াদবের’ ভূমিকায় চান নাজমুল

বিএনপির জ্যেষ্ঠ নেতাদের পেটানোর কথা বলে ভুল বানানে ফেসবুক স্ট্যাটাস দিয়ে আলোচনা-সমালোচনা ও হাস্যরসের পাত্র হয়েছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।

এবার আরেক স্ট্যাটাসে তিনি বললেন, তার প্রিয় সংগঠনের নেতাকর্মীদের আরো ‘বেয়াদবের’ ভূমিকায় দেখতে চান।

রোববার সন্ধ্যা পৌনে ৬টার দিকে নাজমুল তার ফেসবুক পাতায় এ স্ট্যাটাস দেন। তার স্ট্যাটাসটি হুবহু তুলে দেয়া হলো-

australia probashi sangbadik Fazlul Bari …status theke …… .লন্ডনের বিএনপি-জামায়াত মিলিয়ে শ্লোগান দিয়েছে শ’তে শেখ মুজিব, র’তে রাজাকার! এই আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব! মুক্তিযোদ্ধারা এখনও বেঁচে আছেন। তাদের কিছু বিএনপিতেও আছেন! ড কামাল, আ স ম আব্দুর রব, কাদের সিদ্দিকী, মাহমুদুর রহমান মান্না এরাও মুক্তিযুদ্ধের পক্ষের নেতা! বিএনপি-জামায়াত এই দল দুটির ক্ষমাহীন শয়তানির বিরুদ্ধে যারা প্রত্যক্ষ-পরোক্ষ উদারতা দেখাবে তাদেরও না বলুন। প্রিয় ছাত্রলীগ মুক্তিযুদ্ধের প্রিয় প্রজন্ম আমার, তোমাদের আরও ‘বেয়াদবের’ ভূমিকায় চাই এদের বিরুদ্ধে। মাপ না চাওয়া পর্যন্ত পথেঘাটে ‘ন্যাড়ী কুত্তার’ মতো পিটানো চলুক।

গত ২৪ ডিসেম্বর বিএনপির মিছিলে হামলা চালিয়ে বেশ কয়েকজনকে গুরুতর আহত করার ঘটনায় বিভিন্ন গণমাধ্যমে ছাত্রলীগকেই দায়ী কার হয়। এমনকি তাদের ছবিও প্রকাশ করা হয়েছে। এ ঘটনার পর সিদ্দিকী নাজমুল আলম স্ট্যাটাসে বলেন, ‘তিনদিনের মধ্যে ছবি বিশ্বাসের উপর হামলার জবাব দিব। ডাক্তার বলছিলো আরও কয়টাদিন থাকতে আর থাকতে পারলামনা কুকুরদের ঘেউ ঘেউ এর কারনে। ন্যাড়ী কুত্তার মতো পিটামু বি এন পি র বড় নেতাদের।’

You Might Also Like