নিউ ইয়র্কে প্রবাসীদের সঙ্গে সাকিবের শুভেচ্ছা বিনিময়

নিষেধাজ্ঞা কাটিয়ে ক্রিকেটার সাকিব আল হাসানের ফেরা উপলক্ষে যুক্তরাষ্ট্রে শুভেচ্ছা বিনিময়-সমাবেশের আয়োজন করেছে প্রবাসীদের বিনোদন সংস্থা ‘শোটাইম মিউজিক’।

মঙ্গলবার সন্ধ্যায় নিউ ইয়র্কে শামিম আল আমিনের উপস্থাপনায় এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন আয়োজক সংগঠনের প্রধান আলমগীর খান আলম।

সাকিব আল হাসানকে প্রতীকী ‘চ্যাম্পিয়ন কাপ’ দিয়ে প্রবাসীদের পক্ষ থেকে স্বাগত জানান ‘বিশ্ববাংলা টোয়েন্টিফোর’ টিভির প্রধান কার্যনির্বাহী আলিম খান আকাশ।

প্রবাসীদের পক্ষ থেকে স্বাগত জানাচ্ছেন আলিম খান আকাশপ্রবাসীদের পক্ষ থেকে স্বাগত জানাচ্ছেন আলিম খান আকাশসাকিব তার বক্তব্যের শুরুতে মহামারীতে বিশ্বজুড়ে যারা মারা গেছে তাদের প্রতি শ্রদ্ধা জানান। স্মরণ করিয়ে দেন, করোনাভাইরাস এখনো মারাত্মক ঝুঁকি, সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানান তিনি।

একটি বছর কিভাবে কেটেছে, প্রবাসীদের এমন প্রশ্নের জবাবে সাকিব বলেন, “পরিবারকে সময় দিয়েছি। প্রথম সন্তানকে সময় দিতে পারিনি। দ্বিতীয় সন্তান সেটা পেয়েছে। বেবি সিটিং করেছি। আর অবশ্যই ক্রিকেটকে মিস করেছি।”

সাকিব বলেন, “বিসিবির নির্দেশ অনুযায়ী মাঠে নামবো। এ ব্যাপারে বিসিবির সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগও রয়েছে। বাংলাদেশের ক্রিকেটকে আন্তর্জাতিক অঙ্গনে আরো উজ্জ্বল করতে কোন কার্পণ্য করবো না। নিজের যতটা সম্ভব সেরা খেলা উপহার দিয়ে যাবো। একইভাবে ক্রিকেটাঙ্গনে নবাগতদের পরামর্শ দেব অনুশীলনে যেন ঘাটতি না পড়ে।”