তৃষার ইগো সমস্যা?

তামিল ভাষায় নির্মিত হচ্ছে ‘স্যামি’ সিনেমার সিক্যুয়েল ‘স্যামি স্কয়ার’। প্রথম সিনেমাটিতে অভিনয় করেছিলেন তৃষা কৃষ্ণান। দ্বিতীয়টিতে তার সঙ্গে যুক্ত হন অভিনেত্রী কীর্তি সুরেশ। কিন্তু সম্প্রতি সিক্যুয়েলটি থেকে বেরিয়ে যান তৃষা।

‘স্যামি স্কয়ার’ সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করার কথা ছিল তৃষার। অন্যদিকে কীর্তি সুরেশের চরিত্রটিও খুব গুরুত্বপূর্ণ। কিন্তু প্রথম লটের শুটিং শেষ হওয়ার পর সিনেমাটি থেকে সরে দাঁড়ান তৃষা। তার এ সিদ্ধান্তে বিপাকে পড়েন সিনেমাটির নির্মাতারা। এতে ক্ষতির সম্মুখীন হচ্ছেন তারা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, কীর্তি সুরেশের চরিত্রটি তৃষার চরিত্রের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ। এ নিয়ে নাখোশ তৃষা। বিষয়টি তাকে খুবই হতাশ করেছে। আর এ জন্য সিনেমাটি থেকে বেরিয়ে গেছেন এ অভিনেত্রী।

‘স্যামি স্কয়ার’ সিনেমাটিরতে নায়কের ভূমিকায় রয়েছেন বিক্রম। এটি পরিচালনা করছেন হরি। তেলেগু ব্লকবাস্টার ‘লক্ষ্মী নরসিমহা’ সিনেমার রিমেক ‘স্যামি’। সিক্যুয়েলটির প্রথম সিনেমা মুক্তির ১৪ বছর পর নির্মিত হচ্ছে দ্বিতীয়টি। সম্প্রতি ‘স্যামি স্কয়ার’ সিনেমার শুটিং শুরু হয়েছে।

You Might Also Like