জামালপুরে অস্ত্রসহ ইউপি সদস্য আটক

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় অস্ত্রসহ এক ইউপি সদস্যসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-১৪। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার ডোয়াইল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মনিরুজ্জামান হিটলারে বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় বাড়ি থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি রামদা, চাপাতি, ছুরি, একটি পাসপোর্ট এবং দুইটি মোবাইল উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন- ডোয়াইল ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মনিরুজ্জামান হিটলার (৩৮), টাংগাইলের ধনবাড়ী থানার ঝুপনামুসিদ্দী গ্রামের মো. বাজন আলীর ছেলে মো. শামীম (২৫) এবং একই গ্রামের মৃত মোবারক আলীর ছেলে মো. মশিউর রহমান (২৮)।

জামালপুর র‌্যাব-১৪ (সিপিসি-১)-এর কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানা কালের কণ্ঠকে জানান, মঙ্গলবার রাত ১১টায় র‌্যাব ভবানীপুর আ. রাজ্জাকের ছেলে মো. মনিরুজ্জামান ওরফে হিটলারের বসতঘরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এসময় তার ঘর থেকে অবৈধ একটি বিদেশি পিস্তলসহ তিনজনকে আটক করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা র্দীঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয় বিক্রয় ও অপরাধ অপর্কম করে আসছিল বলে স্বীকার করেছে। অস্ত্র ও মাদকের মত সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

সরিষাবাড়ী থানার ওসি আবু মো. ফজলুল করীম বলেন, র‌্যাব অভিযান করে অস্ত্রসহ তিন জনকে আটক করে থানায় হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়। পরে বুধবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

You Might Also Like