খালেদার মূল লক্ষ্য রাষ্ট্র ক্ষমতা ও দুর্নীতিবাজ পুত্রকে রক্ষা করা : হানিফ

দেশের রাষ্ট্র ক্ষমতা দখল ও দুর্নীতিবাজ পুত্রকে রক্ষা করাই খালেদা জিয়ার মূল লক্ষ্য বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

শনিবার বেলা ১১টায় কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মত বিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, খালেদা জিয়া নৃশংস কর্মকা-ের মাধ্যমে প্রমাণ করেছেন দেশ ও জনগণ তার কাছে কিছুই নয়। এতে দেশের ছাত্রছাত্রী, ভবিষ্যৎ ধ্বংস হয়ে গেলেও তার কিছু যায় আসে না। তার এই কর্মকা- জাতির কাছে উন্মোচিত হয়েছে। সরকার ও আইনশৃঙ্খলা বাহিনী দ্রুত এসব নিরসনে যা যা করা দরকার সেটাই করবে।

এসএসসি পরীক্ষার ব্যাপারে হানিফ বলেন, আমরা বার বার অনুরোধ করেছিলাম আমাদের দেশের ভবিষ্যৎ প্রজন্ম এই এসএসসি পরীক্ষার্থীদের শুরুতেই পেট্রলবোমার মত নৃশংস কর্মকা- চাপিয়ে মানসিকভাবে আঘাত না দিয়ে অবরোধ প্রত্যাহার করতে কিন্তু বিএনপি আমাদের কথা রাখেননি।

মানুষের প্রতি ন্যূনতম দায়িত্ববোধ থাকলে বিএনপি এমন কর্মসূচি দিতনা। আমরা এখনও আশা করি বিএনপি শেষ মুহূর্তে হলেও পরীক্ষার সময় এই কর্মসূচি প্রত্যাহার করবে।

এসময় বিএনপি নেতাকর্মীদের গ্রেফতারের ব্যাপারে হানিফ বলেন, কোনো রাজনৈতিক দলের নেতাকে গ্রেফতার করা হচ্ছে না। যারা সন্ত্রাসী কর্মকা-ের সঙ্গে জড়িত, তাদের বিরুদ্ধে গাড়িতে আগুন দেয়া ও মানুষকে পুড়িয়ে হত্যার সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে তাদেরকেই শুধু মাত্রই গ্রেফতার করা হচ্ছে।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

You Might Also Like