ক্যাটের সততার পক্ষে সালমান!

সালমানের কল্যাণেই বলিউডে প্রতিষ্ঠা পেয়েছেন ক্যাটরিনা কাইফ।এটা নতুন করে বলার কিছু নেই।ক্যাটরিনা অবশ্যই এর প্রতিদান হিসেবে সালমানকেই প্রেমিক হিসেবে বেছে নিয়েছিলেন।দুজন দুজনার সাথে চুটিয়ে প্রেম করেছেন এটাও কার অজানা নয়।মিডিয়ার প্রচারণায় সিনেমাপ্রেমীরা খুব ভালোকরেই জেনেছিলেন তাদের প্রেমকাহনী।কিন্তু ক্যাটের ক্যারিয়ারের পালে যখন বসন্তের হাওয়া দোল খেল ঠিক তখনই ‘বিগহার্ট লাভারবয়’ সালমানকে ছেড়ে উঁকি দিলেন আরেক অভিনেতা রণবীরের ঘরে।এত কিছুর পর সালমানকে ছেড়ে যাওয়া ক্যাটরিনাকে ভুলে থাকারই কথা ছিল সালমানের।কিন্তু না সালমান এখনও ক্যাটরিনাকে ভুলেননি।সম্প্রতি সালমান ক্যাটরিনার সততার পক্ষেই  কথা বলেছেন।
সব সময় কাছের মানুষদের পক্ষেই কথা বলেন মি.খান। কয়েকদিন আগে তিনি আবারও এর প্রমাণ দিয়েছেন। বলিউডের প্রভাবশালী নির্মাতা করণ জোহরকে সালমান জিজ্ঞেস করেছিলেন, ক্যাটরিনা সততার জন্য কত নম্বর পেতে পারেন। ক্যাটকে খুবই কম নম্বর দিয়েছিলেন করণ। তখন করণকে নম্বর বাড়িয়ে দেওয়ার অনুরোধ করেন সালমান। এ খবরে জানিয়েছে জিনিউজ।
এদিকে ক্যাটরিনার সততার পক্ষে সালমান কথা বলার পর ক্যাটরিনার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি মন্তব্য করেন, ‘সালমান যা বলেন সব সময় তার প্রতি আমাদের শ্রদ্ধা রাখা উচিত।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *