কিশোরীকে দু’বার অপহরণ, গণধর্ষণ

ভারতের মধ্যপ্রদেশে ১৩ বছরের এক কিশোরীকে দু’বার অপহরণ করে ৯ জন মিলে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। থানায় অভিযোগ দায়ের করার পরে এরই মধ্যেই সাত জনকে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে এমনই তথ্য জানা গেছে।

দ্য ওয়ালের এক প্রতিবেদনে জানা যায়, ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের উমরিয়া জেলায়। পুলিশের বরাত দিয়ে দ্য ওয়াল জানায়, ৪ জানুয়ারি ১৩ বছরের ওই কিশোরীকে অপহরণ করে এক যুবক। সে ওই কিশোরীর পরিচিত ছিল। তারপরে যুবক ও তার আরো ছয় বন্ধু মিলে দু’দিন ধরে বারবার তাকে ধর্ষণ করে। তারপর ৫ জানুয়ারি তাকে ছেড়ে দেওয়া হয়। কাউকে বললে হত্যা করা হবেও হুমকি দেওয়া হয়। এখানেই শেষ নয়! একই ঘটনার পুনরাবৃত্তি হয় ছ’দিন পরেও। যে সাত জন ওই কিশোরীকে ধর্ষণ করেছিল তাদের মধ্যে তিনজন ১১ জানুয়ারি ফের ওই কিশোরীকে অপহরণ করে। তারপর তাকে জঙ্গলে নিয়ে গিয়ে তিনজন মিলে ধর্ষণ করে। বাড়ি ফেরার পথে দু’জন ট্রাক ড্রাইভারও ওই কিশোরীকে ধর্ষণ করে বলে অভিযোগ। তারপরে কোনো রকমে সেখান থেকে পালিয়ে বাড় ফিরে আসে ধর্ষণের শিকার ওই কিশোরী।

দ্য ওয়ালের খবরে আরো বলা হয়, শুক্রবার থানায় অভিযোগ দায়ের করে কিশোরীর পরিবার। তার বয়ানের ভিত্তিতে বেশ কয়েকটি দল গঠন করে তদন্ত শুরু করে পুলিশ। যে সাতজন তাকে প্রথমে ধর্ষণ করেছিল তাদের গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। দুই ট্রাক ড্রাইভারের খোঁজ চলছে। আশপাশের থানায় খবর দেওয়া হয়েছে।

সূত্র: দ্য ওয়াল।