আওয়ামী লীগের ১৯ নারী, বাদ ইন্দিরা-মুন্নু-সিমিন

দলীয় সভাপতি শেখ হাসিনাসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে স্থান পেয়েছেন ১৯ নারী নেত্রী। দলটির বিগত কমিটিতে নারী ছিলেন ১৫ জন।

 

নতুন কমিটিতে সভাপতিমণ্ডলীর সদস্য করা হয়েছে সৈয়দা সাজেদা চৌধুরী, মতিয়া চৌধুরী ও সাহারা খাতুনকে। যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে দীপু মনিকে। তারা বিগত কমিটিতে একই পদে ছিলেন।

 

স্বপদে বহাল আছেন, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহমেদ, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক শামসুন্নাহার চাঁপা, স্বাস্থ্য সম্পাদক রোকেয়া সুলতানা, কার্যনির্বাহী সদস্য মেরিনা জামান কবিতা, পারভীন জাহান কল্পনা, মারুফা আক্তার পপি।

 

নতুন মুখ হিসাবে যোগ হয়েছেন অর্থ ও পরিকল্পনা সম্পাদক পদে ওয়াসিকা আয়েশা খান, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি। কার্যনিবার্হী সদস্য হিসাবে নতুন মুখ আক্তার জাহান (রাজশাহী), হোসেনে আরা লুৎফা ডালিয়া, সফুরা খাতুন (লালমনিরহাট), সানজিদা খানম, গ্লোরিয়া সরকার ঝর্ণা।

 

বিগত কমিটি থেকে বাদ পড়েছেন মহিলা বিষয়ক পদে ফজিলাতুন্নেছা ইন্দিরা, কার্যনির্বাহী সদস্য বেগম মুন্নুজান সুফিয়ান ও সিমিন হোসেন রিমি।

 

বৃহস্পতিবার রাত সোয়া নয়টার দিকে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে পূর্ণাঙ্গ কমিটিতে ঠাঁই পাওয়া নেতাদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

 

আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতেও নেই মন্ত্রিসভার কেউ

 

 

আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে ঠাঁই হলো যাদের

 

‘রাজাকারের তালিকা যাচাই না করে বে-আক্কেলের মতো কাজ করেছি’

 

বিমান সেনাদের সজাগ থাকতে বললেন প্রধানমন্ত্রী

 

ডিপজলের বাসায় হঠাৎ পুলিশের হানা, ভেতরে চিত্রনায়িকা রেসি!

 

বছর জুড়ে নায়িকাদের যত বিতর্কিত ঘটনা!

You Might Also Like