অস্ট্রেলিয়ান মিডিয়াকে পাল্টা জবাব অমিতাভের

একদিকে ব্যাটে রান নেই। অন্যদিকে মাঠের বাইরে সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছেন বিরাট কোহলি। ইয়ান হিল, মিচেল জনসনের মতো অস্ট্রেলিয়ান প্রাক্তন ক্রিকেটাররা ভারতীয় অধিনায়ককে একহাত নিয়েছেন। সবশেষ এই তালিকায় যুক্ত হয়েছে অস্ট্রেলিয়ান মিডিয়াও। তারা কোহলির সঙ্গে তুলনা করেছে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। এবার কোহলির হয়ে সেটার পাল্টা জবাব দিলেন বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চন।

কোহলি ক্রীড়াঙ্গনের ডোনাল্ড ট্রাম্প- অস্ট্রেলিয়ান মিডিয়ার এমন মন্তব্যের পর অমিতাভ আজ টুইট করেছেন, ‘অসি মিডিয়া বিরাটকে ক্রীড়াঙ্গনের ডোনাল্ড ট্রাম্প বলেছে! ধন্যবাদ অসি মিডিয়া, তোমরা গ্রহণ করেছো যে সে (কোহলি) একজন বিজয়ী এবং প্রেসিডেন্ট!!’

বিতর্কের শুরুটা বেঙ্গালুরু টেস্ট থেকে। যখন অস্ট্রেলিয়া অধিনায়ক স্টিভেন স্মিথ ডিআরএস-এর জন্য ড্রেসিংরুমের সাহায্য চেয়েছিলেন। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কোহলি বলেন, এই ম্যাচে আগেও এমন ঘটনা ঘটেছে। এ নিয়েই মূলত কথার লড়াই শুরু হয় দুই দেশের ক্রিকেট–সংশ্লিষ্টদের।

ডিআরএস বিতর্কের পর স্মিথের সততা নিয়ে প্রশ্ন তোলায় কোহলিকে নিয়ে কাল অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যম টেলিগ্রাফে লেখা হয়, ‘বিরাট কোহলি এখন নিজেই আইন। তার নিজের বোর্ড, আইসিসির কারও সাধ্য নেই তাকে শাস্তি দেওয়ার। কোহলি এখন খেলার দুনিয়ায় ডোনাল্ড ট্রাম্প হয়ে গেছেন।’ এরপরই কোহলির হয়ে অস্ট্রেলিয়ান মিডিয়াকে পাল্টা জবাব দিলেন ‘বিগ বি’।