আমিরকে তৃতীয় বিয়ে করতে দেবেন না সালমান

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। বয়স পঞ্চাশ উর্ধ্ব, তবে এখনো ব্যাচেলর তকমাটা ঘোচেনি তার। বাহুবলি সিনেমায় কাটাপ্পা কেন বাহুবলিকে হত্যা করেছিলেন? এই প্রশ্নের আগে সম্ভবত সবচেয়ে বেশিবার উচ্চারিত প্রশ্ন ছিল, সালমান কবে বিয়ে করছেন?

বিয়ে নিয়ে সালমানের মাথা ব্যাথা রয়েছে কিনা তা জানা না গেলেও বন্ধু আমির খান কিন্তু চান এ অভিনেতা বিয়ে করে সংসারী হোক। এমনকি সালমানের বিয়ে নিয়ে একবার আমিরকে প্রশ্ন করা হলে জবাবে বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’খ্যাত এ অভিনেতা জানিয়েছিলেন, তিনি চান সালমান বিয়ে করুক। আর চাইলে এ বিষয়ে সালমানকে রাজি করাতেও পারবেন তিনি। প্রয়োজনে সালমানের হাত-পা বেঁধে রাজি করাবেন।

আমিরের এ কথা কান এড়ায়নি সালমানের। সম্প্রতি এ প্রসঙ্গে জানতে চাইলে সালমান মজা করে বলেন, ‘আমি শুনেছি আমির আমার বিয়ে নিয়ে কথা বলেছে। সে আমার হাত-পা বেঁধে বিয়ে দিতে চায়। আর আমি চাই, আমিরের হাত-পা বেঁধে দিতে যাতে ও তৃতীয় বিয়ে না করতে পারে।’

সালমান বিয়ের পিঁড়িতে না বসলেও আমির এ পর্যন্ত দুটি বিয়ে করেছেন। ১৯৮৬ সালে রীনা দত্তের সঙ্গে প্রথম বিয়ে হয় তার। ২০০৫ সালে কিরণ রাওকে বিয়ে করেন তিনি।

বর্তমানে টিউবলাইট সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন সালমান খান। ১৯৬২ সালের ইন্দো-চীন যুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত সিনেমা টিউবলাইট। সালমান খান ছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঝু ঝু ও সোহেল খান। এ ছাড়া একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটি পরিচালনা করছেন কবির খান। আগামী ২৫ জুন মুক্তি পাবে সিনেমাটি ।

You Might Also Like