ব্রহ্মানন্দমের সম্পত্তির মূল্য কত?

তেলেগু কৌতুক অভিনেতা ব্রহ্মানন্দম। জনপ্রিয়তার দিক থেকে প্রথম সারির নায়কদের তুলনায় কোনো অংশে কম নন তিনি। ছোটখাটো চরিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন ব্রহ্মানন্দম। বর্তমানে তেলেগু ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া কৌতুকাভিনেতাদের একজন তিনি।

দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে ভক্ত যেমন পেয়েছেন, সম্পত্তির পরিমাণও কিন্তু কম নয় তার। বর্তমানে সিনেমা প্রতি ১ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন ব্রহ্মানন্দম। আর তার মোট সম্পত্তির পরিমাণ ৩২০ কোটি রুপি। প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়েছে, ব্রহ্মানন্দমের একটি অডি আর ৮, একটি অডি কিউ ৭ এবং কালো রঙের একটি মার্সিডিজ বেঞ্জ রয়েছে। তার কৃষি জমির পরিমাণও কয়েক কোটি রুপি। এছাড়া হায়দরাবাদের অভিজাত জুবিলি হিলস এলাকায় এ অভিনেতার একটি বিলাসবহুল বাংলোও রয়েছে।

১৯৮৬ সালে পরিচালক জাধ্যালার হাত ধরে কান্তাবাঈ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ব্রহ্মানন্দম। তারপর থেকে পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। সবচেয়ে বেশি সিনেমায় অভিনয় করে গিনেস বুক অব ওয়ার্ল্ডে নাম তুলেছেন এ অভিনেতা। ৩১ বছরের ক্যারিয়ারে এক হাজারেরও বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ভারতীয় চলচ্চিত্রে অবদানের জন্য ২০০৯ সালে পদ্মশ্রী পুরস্কারে ভুষিত হন ব্রহ্মানন্দম।

You Might Also Like