গ্যালাক্সিতে যাচ্ছেন ইব্রাহিমোভিচ

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড তাকে ছেড়ে দিয়েছে। ভাগ্যের সন্ধানে ইউরোপ ছেড়ে তিনি আমেরিকায় পাড়ি জমাতে যাচ্ছেন। সেখানকার মেজর লিগ সকারের দল লস অ্যাঞ্জেলস গ্যালাক্সিতে (এলএ গ্যালাক্সি) যোগ দিতে যাচ্ছেন। স্প্যানিশ ক্রীড়া পত্রিকা মার্কা এমনই প্রতিবেদন প্রকাশ করেছে।

গেল মৌসুমে ম্যানইউর হয়ে ৪১ ম্যাচে ২৮ গোল করেছেন ইব্রা। অবশ্য ইউরোপা কাপের ফাইনালে খেলতে পারেননি তিনি। কিন্তু সুইডিশ তারকার জন্য গেল মৌসুমটি যে খুব খারাপ ছিল তেমন কিন্তু নয়। তারপরও তাকে ছেড়ে দিয়েছে রেড ডেভিলসরা। সমঝোতার ভিত্তিতে ম্যানইউ ছেড়ে এসেছেন ইব্রাও। এখন নতুন চ্যালেঞ্জ নিতে প্রস্তুত।

সুইডেনের এই তারকা ফুটবলার বর্তমানে ইনজুরি থেকে সেরে উঠছেন। তিনি ইতিমধ্যে ক্যালিফোর্নিয়ায় চলে গিয়েছেন। আশা করছেন মেজর লিগ সকারের প্রাক-মৌসুম শুরুর আগেই পুরোপুরি সুস্থ্য হয়ে উঠতে পারবেন। তিনি বিশ্বাস করেন আবার শক্তিশালীভাবে ফিরে আসতে পারবেন তিনি।

কিন্তু আশঙ্কার কথা হচ্ছে যারা একবার ইউরোপের লিগ ছেড়ে আমেরিকার লিগে পাড়ি জমায় তারা আর ইউরোপে ফিরে আসতে পারে না। এর আগে ইংল্যান্ডের ডেভিড বেকহ্যাম, ব্রাজিলের কাকাসহ অনেক তারকা ফুটবলাররা আমেরিকায় পাড়ি জমিয়েছেন। ভালো পারফরম্যান্স করেও ইউরোপের লিগের ভালো ক্লাবে ফিরতে পারেননি। ইব্রা সেটা পারেন কিনা দেখার বিষয়।

You Might Also Like