ঐতিহাসিক খেলার সাক্ষী হয়ে রইলাম : ফেরদৌস

চলছে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি ২০১৭-এর খেলা। গতকাল নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহর সেঞ্চুরিতে ভর করে এটি বাংলাদেশের অন্যতম সেরা জয় বলে মনে করছেন সবাই। খেলার মাঠ অথবা টিভি পর্দায় ম্যাচটি উপভোগ করেছেন বিশ্বের হাজার হাজার দর্শক।

বাংলাদেশের এ বিজয় টিভি পর্দায় উপভোগ করেছেন চিত্রনায়ক ফেরদৌস। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘নিউজিল্যান্ডের সঙ্গে বাংলাদেশের বিজয় অসাধারণ একটি অনুভূতি। এটা ভাষায় বোঝানো মুশকিল। কারণ খেলা যেভাবে শুরু হয়েছিল আমি কিছুক্ষণ দেখে টিভি বন্ধ করে দিয়েছিলাম। তারপরে আবার টিভি অন করে খেলা দেখা শুরু করেছি। এর পরে তো মুগ্ধ হয়ে খেলাটা দেখেছি। আমার কাছে মনে হয়েছে এ যাবৎকালে যতগুলো খেলা দেখেছি তার মধ্যে এটা সেরা। অসাধারণ রেকর্ড। দেখার মতো খেলা ছিল। শুরুটা যতটা খারাপ ছিল শেষটা ততটাই ভালো ছিল। না দেখলে মিস করতাম। খেলাটি দেখে ঐতিহাসিক খেলার সাক্ষী হয়ে রইলাম। বাংলাদেশ টিম আবারো দেখালো ওরা পারে। আমি জানি এটা কঠিন দায়িত্ব, ষোল কোটি মানুষের চাপ থাকে ওদের ওপর। ওদের প্রতি শ্রদ্ধা অনেক গুন বেড়ে গেল। বাংলাদেশ টিমকে শুভেচ্ছা, শুভ কামনা ও ভালোবাসা।’

নিউজিল্যান্ডের বিপক্ষে জয় পেলেও এখনো সেমি ফাইনাল নিশ্চিত হয়নি টাইগারদের। আজ ইংল্যান্ডের মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া। এ ম্যাচে অসিরা পয়েন্ট খোয়ালেই সেমি ফাইনাল নিশ্চিত হবে মাশরাফি বাহিনীর।

You Might Also Like