সতর্ক করলেন আনুশকা

বাহুবলি সিনেমার মাধ্যমে রাতারাতি খ্যাতি অর্জন করেছেন অভিনেতা প্রভাস। সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবনে বিয়ের জন্য প্রায়ই খবরে আসছেন তিনি। ছয় হাজার বিয়ের প্রস্তাবও নাকি পেয়েছেন এ অভিনেতা। কিন্তু বাহুবলি সিনেমার জন্য সব প্রস্তাব ফিরিয়েছেন, এমনকি বিয়েটাও পিছিয়ে দিয়েছেন।

এদিকে বাহুবলি-দ্য কনক্লুশন বা বাহুবলি-টু সিনেমায় প্রভাস ও আনুশকা শেঠির রসায়ন দর্শকের বেশ মনে ধরেছে। শুধু তাই নয়, রিল লাইফের মতো রিয়েল লাইফেও তাদের প্রেম রয়েছে এবং তারা বিয়ের পিঁড়িতে বসছেন এমন খবর প্রকাশিত হয় মিডিয়ায়। কিন্তু বিষয়টি মোটেও পছন্দ হয়নি আনুশকা শেঠির। তিনি বিষয়টি নিয়ে মিডিয়াকে কড়াভাবে সতর্ক করেছেন।

এ প্রসঙ্গে আনুশকা বলেন, ‘প্রভাসের সঙ্গে আমার সম্পর্ক কী তা নিয়ে আমি একাধিকবার কথা বলেছি। এরপরও যদি মিথ্যা এবং বাড়াবাড়ি সংবাদ প্রকাশিত হয় তবে আমি মিডিয়ার বিরুদ্ধে মামলা করতে পিছপা হব না।’

খুব শিগগির বাহুবলি-টু সিনেমার প্রচারণায় চীনে যাবেন প্রভাস-আনুশকা। এছাড়া শোনা যাচ্ছে, প্রভাসের সাহো সিনেমায় অভিনয় করবেন আনুশকা। বাহুবলি ছাড়াও এর আগে মির্চি, বিল্লা’র মতো সিনেমায় জুটিবদ্ধ হয়েছেন তারা। তবে এ বিষয়ে আনু্ষ্ঠানিক ঘোষণা দেননি নির্মাতারা।

প্রভাসের সাহো সিনেমাটি পরিচালনা করছেন সুজিত রেড্ডি। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন-শংকর, এহসান ও লয়। ১৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি আগামী বছর মুক্তি পাবে।

You Might Also Like