পরমব্রতর প্রেম এবার টিকেই গেল?

পরমব্রত চ্যাটার্জি। ব্যক্তিগত জীবনে একাধিক টলিউড অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। তবে নানা কারণে সেসব সম্পর্ক খুব বেশি দিন দীর্ঘস্থায়ী হয়নি।

তবে অনেক দিন ধরেই ইকা শাউটে নামের একটি মেয়ের সঙ্গে প্রেম করছেন পরমব্রত। তার প্রেমের তালিকায় এই সম্পর্কটি সবচেয়ে বেশি দিন স্থায়ীত্ব পেয়েছে বলে জানিয়েছেন পরমব্রত নিজেই।

ইকা যেহেতু ভারতের মেয়ে নয়, তাই তাদের মাঝে লম্বা একটা দূরত্ব রয়েছে। এ কারণে তাদের সম্পর্কে স্থায়ীত্ব পেয়েছে কিনা জানতে চাইলে ভারতীয় সংবাদমাধ্যমে পরমব্রত বলেন, ‘লং ডিসট্যান্স বলেই সম্পর্ক চলছে বলছেন তো! না, এখন বোধয় একসঙ্গে থাকলেও সমস্যা হবে না। সমস্যাগুলো হয় সম্পর্কের প্রথম দুই বছর। তারপর একে অপরকে ভালোভাবে চিনে গেলে, মানুষটা যে রকম তাকে সেভাবেই যদি ভালো লাগে, তা হলে আর সমস্যা হয় না।’
ইকা নেদারল্যান্ডের মেয়ে। পেশায় একজন চিকিৎসক। পরমব্রত ফিল্ম ও টেলিভিশন প্রোডাকশন বিষয়ে ইংল্যান্ডে পড়তে গেলে সেখানেই তাদের পরিচয় হয়। তারপর মনের লেনাদেনা। সর্বশেষ তাদের সম্পর্ক স্থায়ীত্ব পাচ্ছে শুনে অনেকে অবাকও হচ্ছেন!

কিছুদিন আগে বলিউডের ‘পরী’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পরমব্রত। এ সিনেমায় আনুশকা শর্মার সঙ্গে জুটি বেঁধে তার অভিনয় করার কথা রয়েছে।

You Might Also Like