কত পারিশ্রমিক নিচ্ছেন আমির?

বলিউড বক্স অফিসের অঘোষিত রাজায় পরিণত হয়েছেন ‘মিস্টার প্যাসনেট’খ্যাত তারকা আমির খান। তার থ্রি-ইডিয়টস, ধুম-থ্রি, পিকে, দঙ্গল পরপর চারটি সিনেমাই সুপারহিট। এর মধ্যে দঙ্গল সিনেমার আয় প্রায় দুই হাজারের কাছাকাছি। তাই তাকে সিনেমায় নিতে মরিয়া নির্মাতারা।

আমির খান অভিনীত পরবর্তী সিনেমা থাগস অব হিন্দুস্তান। সাধারণত সিনেমায় পারিশ্রমিক হিসেবে লভ্যাংশ নিয়ে থাকেন এ অভিনেতা। সেই ধারাবাহিকতায় তার পরের সিনেমায় নাকি ৭০ শতাংশ লভ্যাংশ চেয়েছেন আমির খান। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

বিষয়টি নিয়ে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘আমির প্রায় ৭০ শতাংশ লভ্যাংশ নিবেন এবং বাকি অংশ (৩০ শতাংশ) আদিত্য চোপড়া রাখবেন। আসলে, দঙ্গল সিনেমাটি ১ হাজার কোটি রুপি আয়ের পর খুব কম মানুষই এ চুক্তি নিয়ে প্রশ্ন তুলবেন। থাগস অব হিন্দুস্তান যদি এ পরিমাণ অর্থ আয় করতে পারে তবে আদিত্য প্রায় ৩০০ কোটি রুপি আয় করবেন, যা তার প্রোডাকশনের যে কোনো সিনেমার চেয়ে বেশি।’

আমির ছাড়াও সালমান খান ও শাহরুখ খান তাদের পারিশ্রমিক শেয়ারের মাধ্যমে নিয়ে থাকেন। কিন্তু ৫০ শতাংশের উপর কেউই কখনো পারিশ্রমিক নেয়নি বলে জানা যায়।

মালটায় আগামী ৫ জুন থেকে শুরু হবে থাগস অব হিন্দুস্তান সিনেমার শুটিং। সিনেমায় আমির ছাড়াও অভিনয় করছেন অমিতাভ বচ্চন, ফাতিমা সানা শেখ, ক্যাটরিনা কাইফ প্রমুখ। আগামী বছর দিওয়ালিতে মুক্তি পাবে সিনেমাটি।

You Might Also Like