অপুর সিনেমা এবার ব্লকবাস্টার হবে, বললেন মিষ্টি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। তিনি নিয়মিত অভিনয় করে ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসাসফল সিনেমা। মাতৃত্বজনিত কারণে মাঝে দেড় বছর চলচ্চিত্র অঙ্গন থেকে দূরে ছিলেন এ চিত্রনায়িকা।

দেড় বছর পরে আবার চলচ্চিত্রে নিয়মিত হওয়া তার সহকর্মীরাসহ অনেকেই তাকে সাধুবাদ জানিয়েছেন। চিত্রনায়িকা পরীমনি মঙ্গলবার অপু বিশ্বাসকে চলচ্চিত্রের রাণী বলে আখ্যা দিয়েছেন। এবার তার কথার সঙ্গে সুর মিলিয়ে চিত্রনায়িকা মিষ্টি জান্নাত আজ ৩১ মে তার ফেসবুক ওয়ালে একটি স্টাট্যাস দেন।

পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো- ‘পরী ঠিক ই বলেছে “অপু দি” চলচিত্রের রাণী। সে চলচিত্র ছেড়ে চলে যাই নি শুধু একটু break নিয়েছিলো। যখন চলচিত্রের দুরঅবস্থা ছিল তখন তিনি ই টিকিয়ে রেখেছিলেন নায়িকা হিসেবে। তার সম্পর্কে আমার বলার থেকে আপনারা অনেক ভালো জানেন। তিনি আমাদের সবার অনেক প্রিয়। অপু দি তুমি তোমার কাজ করে যাও। সৃষ্টিকর্তা তোমার সাথে আছে। আমি তোমার ছোট হয়ে তোমাকে কি লিখবো সেটার ভাষা জানা নেই আমার। আগের মতো সবাই তোমার সাথে ই আছে। অনেক দিন পর আবারও তার সিনেমা আসছে ঈদে। সব সময় হিট হয় আর এইটা ব্লকবাস্টার হিট হবে…’

উল্লেখ্য, অপু অভিনীত ‘রাজনীতি’ শিরোনামের সিনেমাটি আসছে ঈদে সারা দেশে মুক্তি পাচ্ছে। বুলবুল বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান। এ ছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আনিসুর রহমান মিলন।

You Might Also Like