শাহনূরের বিয়ের নাটক

ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী শাহনূর। সম্প্রতি গোপনে বিয়ে করেছেন বলে চলচ্চিত্রাঙ্গনে গুঞ্জন উঠেছে। তবে তার বিয়ের গুঞ্জন তিনি নিজেই তুলেছেন। এটি তার সাজানো নাটক বলেও জানিয়েছেন শাহনূর।

বিয়ে নিয়ে কেন তিনি নাটক সাজিয়েছেন এমন প্রশ্নের উত্তরে লন্ডন থেকে মুঠোফোনে শাহনূর বলেন, ‘রুমি নামের এক ছেলে অনেক দিন ধরে আমার পেছনে লেগে আছে। এই ছেলেটা আমার সঙ্গে নাটক ও সিনেমায় কাজ করেছে। জোর করে ভালোবাসা হয় না। সে একরকম জোর করে আমাকে বিয়ে করতে চায়। তাই ছেলেটিকে আমার জীবন থেকে সরানোর জন্য মিথ্যে বিয়ের কথা বলেছি। পরে এ কথা ছেলেটি বিভিন্নজনকে বলে বেড়াচ্ছে।’

আপনার সঙ্গে তার কোনো প্রেমের সর্ম্পক ছিল? উত্তরে শাহনূর বলেন, ‘তার পরিবার তাকে বাড়ি থেকে বের করে দিয়েছে। এরপর আমার সঙ্গে পরিচয় থাকার সূত্রে সে আমার বাসায় উঠে। আর এ সুযোগে সে আমার শুটিং সেটে যায়, আমি যে কোনো অনুষ্ঠানে গেলে আমার সাথে যায়। বিষয় হচ্ছে- বন্ধুর মতো সঙ্গে যাওয়া আর প্রেমিক হয়ে যাওয়া দুইটা এক না। আর এ কারণেই আমি তাকে বলেছি, আমার জীবনে না থাকতে। তা ছাড়া আমার বাসায় আমার মা ও ভাই রয়েছেন। তারাও ছেলেটাকে চলে যেতে বলেন। কিন্তু সে যায়নি। বরং বাসার ড্রয়িং রুমেই থাকত।’

শাহনূর এখন লন্ডনে অবস্থান করছেন। সেখানে প্রবাসী বাঙালিদের জন্য নির্মাণাধীন দুটি বিজ্ঞাপনের শুটিংয়ের কাজ করছেন। শুটিংয়ের কাজে সেখানে তিনি এক মাস থাকবেন। ঈদের পর ঢাকায় ফিরবেন বলে রাইজিংবিডিকে জানান এই অভিনেত্রী।

শাহনূর ২০০০ সালে চিত্রনায়ক রুবেলের বিপরীতে ‘জিদ্দি সন্তান’ শিরোনামের সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর মান্না, শাকিব খান, রিয়াজ, রুবেলসহ অনেক জনপ্রিয় নায়কের বিপরীতে অভিনয় করেছেন তিনি। এ পর্যন্ত তার অভিনীত ৪৫টি সিনেমা মুক্তি পেয়েছে। বড় পর্দায় অভিনয়ের পাশাপাশি এ পর্যন্ত ২৫০টির মতো নাটক ও টেলিফিল্মে কাজ করেছেন এই অভিনেত্রী।

You Might Also Like