লজ্জাবতী তিশা

জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ঈদ উপলক্ষে টেলিভিশন নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। তারই ধারাবাহিকতায় ‘লজ্জাবতী’ চরিত্রে অভিনয় করলেন এই অভিনেত্রী।

‘লজ্জাবতী লায়লাকে নিয়ে জুলফিকারের চমক’ শিরোনামের একটি নাটকে এমন চরিত্রে দেখা যাবে তিশাকে। তার সঙ্গে জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। সাত পর্বের এই ধারাবাহিক নাটকটি রচনা করেছেন মাসুম শাহরিয়ার। পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ।

নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা আবু হায়াত মাহমুদ বলেন, ‘নির্লজ্জের মতো নানা অন্যায় অনিয়মে ডুবে থাকি আমরা। লজ্জাই আমাদের মুক্তির উপায়। লজ্জাবতী লায়লার লজ্জার কারণ চিহ্নিত হয় একটা অসুখ। তা হলো- সোশ্যাল অবস্ট্রাগল সিনড্রম। লায়লার এই লজ্জাকে ঘিরেই সিকুয়্যেলের দ্বিতীয় পার্ট নির্মিত হয়েছে। এতে আমাদের টিভি নাটকের নানা অসঙ্গতিগুলো স্যাটায়ারের আদলে দেখাব।’
নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সুষমা সরকার, আশরাফুল আশিস, আইরিন আফরোজ, শাহনেওয়াজ রিপন, রাশেদ মামুন অপু ,পান্থ আফজাল, আঁখি আফরোজ, জয়নাল জ্যাক, খায়রুল আলম টিপু, আহমেদ সুজন প্রমুখ।

সম্প্রতি নগরীর উত্তরাসহ বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয়েছে। আগামী ঈদুল ফিতরে দেশ টিভিতে নাটকটি প্রচারিত হবে বলেও জানিয়েছেন এই নির্মাতা।

You Might Also Like